1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:০১ পূর্বাহ্ন

৯৩ রানের পুঁজি নিয়েই জয়ের স্বপ্ন ছিল নিউজিল্যান্ডের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

 

মিরপুরে দেখা মিলল আরও একটি লো স্কোরিং ম্যাচের। বুধবার (৮ সেপ্টেম্বর) পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ ম্যাচে নিউজিল্যান্ড অলআউট হয় মাত্র ৯৪ রানে। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশকে খেলতে হয়েছে ১১৫ বল।

 

লো স্কোরিং এই ম্যাচে ৫ থেকে ১০ রানের কমতি দেখছেন নিউজিল্যান্ডের কোচ গ্লেন পকনাল। তিনি মনে করেন, ১১০ রানের মত লক্ষ্য ছুঁড়ে দিলে নিশ্চিতভাবেই ম্যাচ জিতত নিউজিল্যান্ড।

পকনাল বলেন, হ্যাঁ, অবশ্যই। ১০০ বা ১১০ রান করতে পারলে আমরা ম্যাচ জিততাম। ম্যাচ শেষ ওভারে গড়িয়েছিল। ১০ রানের কমতি থাকলেও আমরা ভেবেছিলাম ৯৩ রান নিয়েই জিততে পারব। শেষপর্যন্ত পারিনি। উইকেট চ্যালেঞ্জিং হওয়ায় আমরা বোলিংয়ের সময় আত্মবিশ্বাসী ছিলাম।

 

 

 

 

 

 

 

কিউইদের মিডল অর্ডার কার্যকরী ভূমিকা রাখতে না পারার কারণেই এই পরাজয় জুটেছে বলে দাবি কিউই কোচের। তিনি বলেন, ১০ বলের ব্যবধানে মিডল অর্ডারের ৩ উইকেট হাররানোর পর ইনিংসটি বড় করা কঠিন হয়ে পড়ে। উইল ইয়ং দারুণ ব্যাটিং করেছে।

এদিকে ম্যাচ শেষে কিউই অধিনায়ক টম ল্যাথাম জানান, ম্যাচ শেষ ওভারে গড়ানোতেই খুশি তারা। তিনি বলেন, আমরা ১০০-১১০ রান করতে চেয়েছিলাম। বাংলাদেশের ব্যাটসম্যানদের কৃতিত্ব দিতে হবে, দ্রুত কিছু উইকেট হারানোর পরও তারা নিয়ন্ত্রণ হারায়নি। মাহমুদউল্লাহ যেভাবে শেষ করে আসলো, কৃতিত্ব তাদের দিতেই হবে। যেভাবে ম্যাচ শেষ ওভারে নিতে পেরেছি তাতে আমি খুশি।

 

 

 

 

 

 

 

এই ম্যাচ হেরে ৩-১ ব্যবধানে পিছিয়ে থাকা নিউজিল্যান্ড হেরে গেছে সিরিজও। ১০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য দুই দলের মধ্যকার পঞ্চম ম্যাচ তাই হয়ে উঠেছে নিয়ম রক্ষার লড়াই।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews