1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

৪ গোল জেতেনি কেউ

  • আপডেট সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল আর ম্যানচেস্টার সিটি মুখোমুখি হওয়া মানেই এখন এল ক্ল্যাসিকো আমেজ। বার্সেলোনার জৌলুস হারিয়ে যাওয়ার কারণে এবার আর এল ক্ল্যাসিকো টানছে না ফুটবলপ্রেমীদের। সে জায়গায় লিভারপুল আর ম্যানসিটির দ্বৈরথটাই ক্ল্যাসিকো সুখ এনে দিয়েছে ফুটবলপ্রেমীদের মনে।

 

 

 

 

 

তবে এই ক্ল্যাসিক ফুটবলে ৪টি গোল হলেও জিততে পারেনি কেউ। লিভারপুল আর ম্যানসিটি ম্যাচটি শেষ হলো ২-২ গোলে। ১ পয়েন্ট পেয়ে লিভারপুল উঠে গেলো পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে। ৭ ম্যাচে তাদের অর্জন ১৫ পয়েন্ট। ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চেলসি। ম্যানসিটি তিনে এবং ম্যানইউ রয়েছে চার নম্বরে। দু‘দলেরই পয়েন্ট সমান ১৪ করে।
সবচেয়ে মজার বিষয় হলো, লিভারপুল এবং ম্যানসিটি দুই দলের পোস্টের নিচে দাঁড়িয়েছিলেন দুই ব্রাজিলিয়ান সেরা গোলরক্ষক। অ্যালিসন এবং এডারসন। কেউ কারো চেয়ে কম যাননি। ২টি করে গোল হজম করেছেন।
লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে মূলতঃ ম্যাচের প্রথমার্ধে কোনো দলই দুই ব্রাজিলিয়ান গোলরক্ষককে পরাস্ত করতে পারেননি। যে চারটি গোল হলো, তার সবগুলোই দ্বিতীয়ার্ধে। শেষ মুহূর্তে গোল করে ম্যানসিটির মান রক্ষা করেন কেভিন ডি ব্রুইন।

 

 

 

 

 

 

ম্যাচের ৫৯ মিনিটে লিভারপুলকে লিড এনে দেন সাদিও মানে। ১০ মিনিট পরই, খেলার ৬৯ মিনিটে ম্যানসিটির হয়ে গোল করে দলকে সমতায় ফেরান ফিল ফোডেন। ৭৬ মিনিটে দুর্দান্ত এক গোল করেন মোহাম্মদ সালাহ। ৮১ মিনিটে ম্যানসিটিকে রক্ষা করে ড্র-সূচক গোল করেন কেভিন ডি ব্রুইন।
ড্র ম্যাচের পর ম্যানসিটি কোচ গার্দিওলা বলেন, কী অসাধারণ একটি ম্যাচ! শুধু এই কারণেই গত বছরও ম্যানসিটি এবং লিভারপুল এ স্টাইলে খেলতে চেয়েছি। দুর্ভাগ্যজনকভাবে আমরা জিততে পারেনি। তবে আমরা তো হারিওনি। এ কারণেই প্রিমিয়ার লিগ হচ্ছে সেরা। এটা ছিল দুর্দান্ত, সত্যিই দুর্দান্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews