1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

২ দিন কোয়ারেন্টিনে থাকবে নিউজিল্যান্ড

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

 

ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া- এখন পর্যন্ত তিনটি দল এসেছে বাংলাদেশ সফরে। ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা ৩ দিন করে কোয়ারেন্টিন করলেও কিছুটা শিথিল ছিল অস্ট্রেলিয়ার কোয়ারেন্টিন বিধি। অজিদের মত বাংলাদেশে এসে ২ দিন কোয়ারেন্টিন করলে চলবে টম ল্যাথামদেরও।
ঢাকায় এসে কোয়ারেন্টিনে নিউজিল্যান্ডের পর্যবেক্ষক দল

 

 

করোনাকালে দেশ পাড়ি দেওয়ার পর করোনা মুক্তির সনদ নিয়ে অনুশীলনে নামার রীতি ক্রিকেটারদের। নিউজিল্যান্ড দল বাংলাদেশে এসে ২ দিন কোয়ারেন্টিনের পরই অনুশীলন শুরু করতে পারবে। অস্ট্রেলিয়া চার্টার্ড ফ্লাইটে বাংলাদেশে আসলেও নিউজিল্যান্ড আসবে কমার্শিয়াল ফ্লাইটে।

 

 

আগামী ২৪ আগস্ট বাংলাদেশে পৌঁছাবে নিউজিল্যান্ড জাতীয় দল। দুপুর ১২টা ৫ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে নিউজিল্যান্ডের ক্রিকেটারদের বহনকারী বিমান। ইমিগ্রেশনের কার্যক্রম সম্পন্ন করে ক্রিকেটারদের নেওয়া হবে রাজধানীর অভিজাত হোটেল ইন্টারকন্টিনেন্টালে।

 

 

 

সেখানে ২ দিন কোয়ারেন্টিনের পর মিরপুরে অনুশীলন শুরু করবে অতিথি দলটি। বাংলাদেশ দলও ২৪ আগস্ট জৈব সুরক্ষা বলয় শুরু করে অনুশীলন শুরু করবে ২ দিন হোটেলবন্দী থাকার পর।অন্যান্য সিরিজের মত এই সিরিজেও দুই দলের ক্রিকেটারদের দফায় দফায় করোনা পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে। নিউজিল্যান্ডে একজন ব্যক্তি করোনা আক্রান্ত হওয়ায় গোটা দেশে চলছে লকডাউন। বাংলাদেশে করোনা পরিস্থিতি নাজুক হলেও বর্তমানে জৈব সুরক্ষা বলয়ের বাইরে থাকা ক্রিকেটারদের সাবধানে থাকার আহ্বান জানিয়েছে বিসিবি।

 

 

আগামী ১ সেপ্টেম্বর থেকে মিরপুরে শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews