1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
শনিবার, ১৪ মে ২০২২, ০২:০৪ অপরাহ্ন

১০০ কোটিতে বিক্রি হলো কেজিএফ ২ , মুক্তি কবে ?

  • আপডেট সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

ভারতে এ মুহূর্তে সবচেয়ে আলোচিত সিনেমা কেজিএফ ১। যশ থেকে শুরু করে সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি; তারকায় ছড়াছড়ি কন্নড়ের এ ছবিটিতে। আছে প্রথম পর্বের সাফল্যের ক্রেজটাও। অ্যাকশনে ভরপুর এই সিনেমা নিয়ে তাই মাতামাতির যেন শেষ নেই। অধীর আগ্রহে এর অনুরাগীরা অপেক্ষায় ছিলেন চলতি বছরই দেখবেন ‘কেজিএফ ২’।

 

 

 

সেটা আপাতত আর হচ্ছে না। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের এপ্রিলে। সিনেমার টিমের পক্ষ থেকে এমন ঘোষণাই এসেছে। করোনাকালীন বেশ কয়েক দফায় মুক্তির তারিখ পেছানোর পর নতুন করে এ সিদ্ধান্ত এসেছে।
এদিকে সিনেমাটি মুক্তির আগেই ঘরে তুলেছে ১০০ কোটি রুপি। কন্নড় সুপারস্টার যশের কেজিএফ: চ্যাপ্টার টু সিনেমার টিভি স্বত্ব কিনেছে জি গ্রুপ। এজন্য মোটা অংকের অর্থ খরচ করেছে তারা। শুধু দক্ষিণ ভারতের তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষার টিভি স্বত্বের জন্য ১০০ কোটি রুপি দিয়েছে প্রতিষ্ঠানটি, যা রীতিমতো রেকর্ড।
‘কেজিএফ-টু’ সিনেমাটি পরিচালনা করছেন প্রশান্ত নীল। সিনেমায় যশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার।

 

 

 

 

গত বছর অক্টোবরে কেজিএফ-টু সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। এরপর চলতি বছর ১৯ জুলাই এটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু করোনার কারণে তা আবারো পিছিয়ে যায়। অবশেষে আগামী বছরের ১৪ এপ্রিল ছবিটি মুক্তি পাচ্ছে বলে নিশ্চিত হওয়া গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews