1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

সুশান্তের ফেসবুক কার হাতে ?

  • আপডেট সময় শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৪০ বার পড়া হয়েছে

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এক বছর ২ মাসের বেশি সময় পেরিয়ে গেছে। অথচ ৩ দিন আগেও প্রয়াত অভিনেতার ফেসবুক পেজের প্রোফাইল ছবি পরিবর্তন হয়েছে! কে করল এই কাজ? অলৌকিক কোনও ঘটনা নাকি! সুশান্তের অবর্তমানে তাঁর সামাজিক মাধ্যমে কে হাত দিলেন, এরকমই একাধিক প্রশ্ন এখন ঘোরাফেরা করছে নেট-নাগরিকদের মাথায়। আপাতত বেশ ভাইরাল এই টপিক। কার হাত আছে এতে? জানতে চায় সুশান্তের অনুরাগীরা।

 

 

 

বিষয়টিকে অদ্ভুত বা ভুতুড়ে কাণ্ড জানিয়ে মন্তব্য করেছেন ভারতীয় নেটিজেনরা। বেশিরভাগ মানুষেরই পছন্দ হয়নি মৃত ব্যক্তির ফেসবুক পেজ নিয়ে ঘাঁটাঘাঁটির বিষয়টি। অনেকে প্রশ্ন তুলেছেন, সুশান্তের ফেসবুক পেজটি এখন কার নিয়ন্ত্রণে? অনেকেই এটি ডিএক্টিভেটেড করে দেওয়ার দাবি জানিয়েছেন। ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, সুশান্ত জীবিত থাকাকালে তিনি ছাড়াও তার দুজন ব্যক্তিগত সহকারী এই পেজ পরিচালনার দায়িত্বে ছিলেন। তার মৃত্যুর পর ওই সহকারীরাই পেজটি পরিচালনা করছেন। তারাই প্রিয় নায়কের নতুন প্রোফাইল ছবি যুক্ত করেছেন পেজে।

 

 

 

গত ১৮ আগস্ট সুশান্তের পেজের প্রোফাইল ছবি পরিবর্তন করা হয়েছে। এখন যে ছবি দেওয়া হয়েছে সেখানে দেখা যাচ্ছে, রোদচশমা পরে সমুদ্রতীরের কোনো এক জেটিতে দাঁড়িয়ে প্রয়াত নায়ক। ছবিটিতে এখন পর্যন্ত ২৬ হাজারের মতো রিয়েক্ট জমা পড়েছে। কমেন্ট করেছে সাড়ে ৪ হাজারের বেশি মানুষ। ছবিটি শেয়ারও হয়েছে সাড়ে ৩ হাজার বারের মতো। তবে কমেন্ট বক্সে অনেকে ক্ষোভ প্রকাশ করেছে। সুশান্তভক্তদের কেউ কেউ প্রশ্ন ছুড়েছেন, প্রিয় তারকার ছবি পোস্ট করে কে আমাদের আবেগ নিয়ে খেলছেন? এক মুহূর্তের জন্য অনেকেই ভেবে ফেলেছেন, কি অলৌকিক! সুশান্ত বুঝি ফিরে এল!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews