1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১৮ মে ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন

সুজনের বিপক্ষে নাজমুল আবেদিন ফাহিম

  • আপডেট সময় শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

তিনি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্ট কমিটিতে। সেখান থেকে পদত্যাগ করে ফিরে গেছেন নিজের পুরোনো ঠিকানা ও শেকড় বিকেএসপিতে। তবে শেষ খবর এবার আবার বিসিবিতে ফিরতে আগ্রহী নাজমুল আবেদিন ফাহিম। বোর্ডের নতুন পরিচালক পর্ষদের সদস্য হতে আগ্রহী এ ক্রিকেট বিশেষজ্ঞ।

 

 

 

 

 

আজ (শনিবার) বিসিবি কার্যালয়ের তিনি মনোনয়ন পত্র তুলেছেন। যার মানে দাঁড়ায় ক্যাটাগরি-৩ এ খালেদ মাহমুদ সুজনের বিপক্ষে নির্বাচন করবেন ফাহিম। মনোনয়নপত্র তোলার কিছুক্ষণ পর জাগো নিউজের সঙ্গে আলাপে ফাহিম বলেন, আমি মনে করি, এখন আমি অনেক পরিণত এবং অভিজ্ঞ।
ক্রিকেটীয় কর্মকাণ্ড পরিচালনা এবং ক্রিকেটকে এগিয়ে নেয়ার কাজটা আগের যেকোনো সময়ের চেয়ে ভাল পারবো বলেই বিশ্বাস আমার। সেই বিশ্বাসই আমাকে বিসিবির পরিচালক পরিষদ নির্বাচন করতে উৎসাহিত করেছে। তাই দাঁড়িয়েছি। আমার বিশ্বাস আমি ক্রিকেটের উন্নয়নে বোর্ডে কাজ করতে পারবো।
ফাহিম আরও বলেন, আমি এর আগেও কয়েকবার বিসিবির কাউন্সিলর ছিলাম। তবে নির্বাচন করিনি কখনো। বরং একবার একজনের জন্য স্যাক্রিফাইস করে দাঁড়াইনি। এবার আমি নিজেই নির্বাচন করবো বলে স্থির করেছি।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এবার নতুনের ডাক দিয়েছেন। নতুনকে স্বাগত জানানোর আহ্বান বোর্ড সভাপতির কণ্ঠে। সেই আহ্বানে সাড়া দেওয়ার অঙ্গিকার ফাহিমের। তার ভাষায়, বিসিবি সভাপতি বলেছেন, তিনিও বোর্ডে নতুন মুখ চান। যারা নতুন নতুন চিন্তা ভাবনা ও কমিটমেন্ট নিয়ে আসবে। আমি সেই নতুনের কেতন ওড়াতে চাই।

 

 

 

 

 

 

 

ফাহিম আরও বলেন, আমার বিশ্বাস ও আস্থা দীর্ঘদিন ক্রিকেট অঙ্গনে আছি, খেলেছি এবং কোচিং করিয়েছি, করাচ্ছি। এবার বোর্ড ব্যবস্থাপনায় আসতে চাই। ক্রিকেট উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখতে আগ্রহী।
এদিকে তার মনোনয়ন তোলার অর্থ হলো ক্যাটাগরি-৩ অর্থাৎ জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেটার, সার্ভিসেস, বিশ্ববিদ্যালয়, সকল শিক্ষা বোর্ড, বিকেএসপির কাউন্সিলর নিয়ে গঠিত ক্যাটাগরিতে নির্বাচন হবে। এই ক্যাটাগরি থেকে আগেরবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন খালেদ মাহমুদ সুজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews