1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন

সাকিব বলেছেন মেসির সিদ্ধান্ত সঠিক

  • আপডেট সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

 

দীর্ঘ ২১ বছর স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় কাটিয়ে চলতি মৌসুমে নতুন ঠিকানায় পাড়ি জমিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। রোববার রাতে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) জার্সিতে অভিষেকও হয়ে গেছে তার। ক্লাব ফুটবলের ক্যারিয়ারে প্রথমবারের মতো বার্সেলোনা ব্যতীত অন্য কোনো জার্সিতে মাঠে নামলেন তিনি।

বিশ্বব্যাপী মেসির কোটি ভক্তের জন্যও এটা মেনে নেয়া ছিল অনেক কঠিন। কেননা বার্সেলোনা ও মেসি সবসময় ছিলেন একে অপরের পরিপূরক। গত দেড় দশক ধরে মেসি মানেই ছিলেন বার্সেলোনা। তবে মেসির পিএসজিতে যাওয়ার সিদ্ধান্ত ভালো লেগেছে তার বাংলাদেশি ভক্ত সাকিব আল হাসানের।

 

 

 

 

 

নিজে ক্রিকেটার হলেও, দলের অনুশীলনের সময় ফুটবলটাও বেশ ভালো খেলেন সাকিব। মেসি ও বার্সেলোনার একনিষ্ঠ ভক্ত তিনি। মেসি বার্সেলোনা ছেড়ে গেলেও, এ সিদ্ধান্ত সঠিকই মনে করছেন ক্রিকেট বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব।

তার মতে, উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতার লক্ষ্যেই হয়তো পিএসজিতে নাম লিখিয়েছেন মেসি। রোববার রাতে ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের বর্ষপূর্তি উপলক্ষ্যে করা ফেসবুক লাইভে মেসির প্রসঙ্গে সাকিব বলেছেন, আরেকটি চ্যাম্পিয়নস লিগ জিততেই পিএসজিতে গিয়ে থাকতে পারে মেসি।

 

সাকিব আরও বলেন, মেসির মতো খেলোয়াড়কে নিয়ে কমেন্ট করার মানে হয় না। তারপরও আমি বলবো, ওর জন্য সঠিক সিদ্ধান্ত ছিল। ওর ক্যারিয়ারের জন্য ওর ক্যারিয়ার যে অবস্থায় আছে, হয়তো একটা চ্যাম্পিয়নস লিগ জিততে চায়।

 

 

 

 

চ্যাম্পিয়নস লিগটা হয়তো বার্সালোনার হয়ে জিততে পারবে বলে মনে করেনি। হয়তো সে চিন্তা করেছে পিএসজির হয়ে জিতবে। এই জন্য হয়তো দলটাকে পছন্দ করেছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews