1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন

সময় কাটাতে প্রেমিককে নিয়ে মালদ্বীপে শ্রাবন্তী

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

মালদ্বীপে প্রেমের আমেজ! একদিকে টালিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, অন্যদিকে শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তার প্রেমিকা দামিনী ঘোষ। চারজন মিলে মালদ্বীপের সমুদ্রে হাওয়াবদল করতে গেছেন।

 

 

 

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, রোববার (২২ আগস্ট) রাত থেকে অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি ভরে উঠেছে মলদ্বীপের বিভিন্ন ছবিতে। দু’জনেই বিমানের জানালা থেকে মালদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দি করেছেন। তাছাড়া তাদের রিসোর্টেরও দেখা মিলেছে। সঙ্গে রয়েছে খাবারের ছবিও। লোভনীয় চিংড়ির তরকারিসহ রকমারি খাবার সাজানো রয়েছে সেসব থালায়।

 

 

 

 

 

 

 

সেই রিসোর্টের খোঁজ মিলেছে গুগলে। লাক্স সাউথ অ্যারি অ্যাটোল নামের সেই রিসোর্টে পাঁচ ধরনের কুটিরের প্যাকেজ রয়েছে। সেসব কুটিরের ন্যূনতম ভাড়া প্রায় ৫০ হাজার টাকা। সব থেকে দামি কুটিরের ভাড়া প্রায় ৯৩ হাজার টাকা। কিছু কুটির থেকে খুব সহজেই সমুদ্র দেখা যায়। কিছু কুটিরে আবার নিজস্ব সুইমিং পুল রয়েছে। দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে, তাদের কুটিরের সিঁড়ির নিচেই টলমল করছে নীল পানি।

সোমবার (২৩ আগস্ট) শ্রাবন্তী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন একটি ছবি। খোলামেলা পোশাকে, হাতে গ্লাস নিয়ে ধরা দিলেন তিনি। সাদা লম্বা ঝুলের শার্ট পরে নীল পানির পাশে দাঁড়িয়ে তিনি, উন্মুক্ত পা দৃশ্যমান। লিখেছেন, ‘হাসি এমন এক জিনিস, যা ক্ষণিকেই ছুটির আমেজ দিতে পারে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews