1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

সংসার ভাঙল ধাওয়ানের

  • আপডেট সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

বলিউডের সিনেমার কোনো গল্পকেও হার মানাত শিখর ধাওয়ানের প্রেম কাহিনী। প্রেয়সী আয়েশাকে অনেক কষ্টে বানিয়েছিলেন নিজের জীবন সঙ্গিনী। সেই আয়েশার সাথে ধাওয়ানের দাম্পত্য জীবন টিকল মাত্র ৮ বছর!
ভারতীয় ক্রিকেটার ধাওয়ান ও তার স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সম্পর্কের ইতি ঘটেছে। ইনস্টাগ্রামে দেওয়া এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন খোদ আয়েশা। আইপিএল ও টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাক্বালে বিবাহবিচ্ছেদের ঘটনা বড় এক ধাক্কা হয়ে এল ধাওয়ানের জন্য।

 

 

 

 

 

 

২০০৯ সালে ইন্টারনেটে পরিচয় হয় ধাওয়ান ও আয়েশার। দুই পক্ষের পরিচিত হরভজন সিংয়ের মাধ্যমে করেন বন্ধুত্ব। অস্ট্রেলিয়ান ব্যবসায়ীর সাথে বিয়ে হয়েছিল আয়েশার। সেই ব্যবসায়ীর সাথে বিবাহবিচ্ছেদ করে, দুই পক্ষের পরিবারকে মানিয়ে ধরেছিলেন ধাওয়ানের হাত।
আয়েশার প্রথম ঘরের দুই সন্তানকে ধাওয়ান নিজের সন্তানের মতই দেখতেন। তাদের ঘর আলো করেও এসেছিল এক পুত্র সন্তান। তবে শেষপর্যন্ত ঘরের সব আলো নিভে গেল দুর্দান্ত এক প্রেম কাহিনীর করুণ পরিণতিতে।
আয়েশ বলেন, আমার সত্যিই হাসি আসছে, কীভাবে আমি কিছু কঠিন শব্দ লিখব। এই প্রথম ডিভোর্সি হিসেবে অভিজ্ঞতা হলো। প্রথমবার যখন আমি বিবাহবিচ্ছেদের কথা শুনেছি তখন আমি সত্যিই খুব ভয় পেয়েছিলাম। আমার মনে হয়েছিল যে আমি ব্যর্থ হয়েছি এবং আমি সেই সময়ে খুব ভুল কিছু করছিলাম।

 

 

 

 

 

আয়েশা আরও বলেন, আমার মনে হয়েছিল যেন আমি সবাইকে হতাশ করেছি এবং এমনকি স্বার্থপরও বোধ করেছি। আমি অনুভব করলাম যে আমি আমার বাবা-মাকে হতাশ করছি, আমি অনুভব করেছি যে আমি আমার সন্তানকে নিচু করে দিচ্ছি এবং এমনকি কিছুটা হলেও আমি অনুভব করেছি যেন আমি ঈশ্বরকে ছোট করে দিচ্ছি। বিবাহবিচ্ছেদ এমন একটি নোংরা শব্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews