1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

শেষ পর্যন্ত নিজে বিবৃতি দিলেন রোনালদো ক্লাব ছাড়ার ব্যাপারে

  • আপডেট সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

 

বিশ্ব মিডিয়ায় তাকে নিয়ে তোলপাড় এবারই প্রথম হয়েছে, এমন না। তার দলবদল নিয়ে কথা বললেই বেশি টিআরপি পাওয়া যায়, এটা সকলেরই জানা। তাই প্রতি মৌসুম শুরুর আগে তার দলবদল নিয়ে কানাঘুষা হবেই হবে। তবে এবার বিষয়টি সকল সীমা পার করে ফেলেছিল। কারণ রোনালদো’র খুব কাছের বন্ধু গতকাল মঙ্গলবার (১৭ আগস্ট) জানিয়েছিল রোনালদোকে দলে পেতে চান খোদ রিয়ালের কোচ আনচেলত্তি। কিন্তু রোনালদোর বন্ধুর এমন দাবি সেদিন বিকালেই সরাসরি নাকচ করে দেন রিয়াল কোচ।

 

 

এদিকে, শুধু রিয়ালে যাওয়ার ব্যাপারে নয়। অসংখ্য মিডিয়ায় গুঞ্জন উঠে, জুভেন্তাস ছাড়তে রোনালদো নিজে ম্যান সিটি এবং পিএসজির কাছে নিজের ম্যানেজারের মাধ্যমে প্রস্তাব পাঠিয়েছিল। পরে ওই দুই ক্লাব রোনালদোকে সরাসরি না বলে দেয়। বিষয়গুলো নিয়ে এতো বেশি বাড়াবাড়ি হওয়ায় তা আত্মসম্মানে লাগে রোনালদোর। তাই নিজের অবস্থান পরিষ্কার করতে শেষ পর্যন্ত বিবৃতি দিতে হয়েছে এই সর্বকালের সেরা খেলোয়ারের।

রোনালদো লেখেন, যারা আমাকে চেনে, তারা সবাই জানে আমি আমার কাজের প্রতি কতটা মনোযোগী। কথা কম এবং কাজ বেশি- ক্যারিয়ারের শুরু থেকে এটাই আমার নির্দেশক নীতিবাক্য। যাই হোক সম্প্রতি যা বলা হয়েছে এবং লেখা হয়েছে, তার প্রেক্ষিতে আমাকে আমার অবস্থান ব্যাখ্যা করতে হবে।

তিনি আরও লেখেন, স্পেনের সাম্প্রতিক যে ঘটনা, বিভিন্ন লিগের বেশকিছু ক্লাবের সঙ্গে আমাকে যুক্ত করে ঘনঘন খবর এবং গল্প তৈরি করা হচ্ছে। প্রকৃত সত্য খুঁজে বের করার বিষয়ে অবশ্য কেই সচেতন হয়। আমি এখন আমার নীরবতা ভেঙে বলছি, আমি মানুষকে আমার নাম নিয়ে খেলতে দিতে পারি না। আমার ক্যারিয়ার এবং কাজ নিয়ে সচেতন। সব ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হতে আমি প্রতিজ্ঞাবদ্ধ এবং তৈরি। বাকি সব? বাকি সব শুধুই কথাবার্তা।

যে ক্লাবগুলোর সঙ্গে তার নাম জড়িয়ে গুজব ছড়ানো হয়েছে, তা ওই ক্লাব এবং ক্লাবের খেলোয়াড়, স্টাফদের জন্য অসম্মান জনক বলেছেন রোনালদো। আর নিজের কথা বলতে গিয়ে লিখেছেন, একজন মানুষ এবং খেলোয়াড় হিসেবে আমার জন্য অসম্মানের চেয়েও বেশি।

 

এদিকে রোনালদো তার রিয়াল মাদ্রিদ অধ্যায় নিয়ে বলেছেন, রিয়াল মাদ্রিদে আমার গল্প লেখা হয়েছে। এটা রেকর্ড হয়ে আছে। শব্দ এবং সংখ্যায়, ট্রফি এবং শিরোপায়, রেকর্ডে এবং শিরোনামে। এটা বার্নাব্যুর জাদুঘরে রয়েছে। এটি ক্লাবের প্রতিটি ভক্তের হৃদয়েও রয়েছে। আমি যা অর্জন করেছি এর বাইরেও দীর্ঘ ৯ বছর ক্লাবের অসাধারণ ভক্তদের সঙ্গে আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধার সম্পর্ক ছিল।

 

 

 

সেই ভালোবাসা ও শ্রদ্ধা আমি আজও ধরে রেখেছি এবং সবসময় তা ললন করব। আমি জানি যে রিয়াল মাদ্রিদের প্রকৃত ভক্তরা আমাকে এখনো তাদের হৃদয়ে রেখেছে এবং ভবিষ্যতেও তাদের মনের মধ্যে থাকব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews