1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

লিটন-সৌম্য-নাঈমকে নিয়ে দুশ্চিন্তা নেই পাপনের

  • আপডেট সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

 

টি-টোয়েন্টিতে টানা তিনটি সিরিজ জিতেছে বাংলাদেশ। স্বস্তিকর এই পারফরম্যান্সের মধ্যেও দুশ্চিন্তা আছে ব্যাটিং ইউনিটকে নিয়ে, বিশেষত টপ অর্ডারকে নিয়ে। যদিও বিশ্বকাপকে সামনে রেখে দলের তিন ওপেনারের সামর্থ্যে আস্থা রাখছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পরাজয়ের কাঠগড়ায় নিজেকেই রাখছেন লিটন

 

 

 

 

 

 

নিয়মিত ওপেনার তামিম ইকবাল না থাকায় বিশ্বকাপের মত বড় মঞ্চে দলের ব্যাটিং শুরু করার গুরুদায়িত্ব সামলাতে হবে লিটন দাস, নাঈম শেখ ও সৌম্য সরকারকে। জিম্বাবুয়ে সফরে ওপেনাররা আস্থার প্রতিদান দিলেও ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে তারা ছিলেন বিবর্ণ।

শুধু রানখরাই নয়, প্রশ্ন উঠছে ওপেনারদের ব্যাটিংয়ের মনোভাব নিয়েও। সমালোচকদের তোপের মুখে যখন ওপেনারদের পারফরম্যান্সের ব্যবচ্ছেদ চলছে, তখন আস্থা জানালেন বিসিবি সভাপতি।

পাপন বলেন, ওপেনাররা কোথাও পিছিয়ে আছে এভাবে বলা আসলে ভুল হবে। ক্লিক করছে না, তবে তাদের সামর্থ্য আছে। লিটনকে কি টি-টোয়েন্টিতে মারতে দেখিনি? নিদাহাস ট্রফিতে কি ম্যাচটা জেতাল, অবিশ্বাস্য ব্যাটিং। সৌম্যকেও দেখ্যুন, নিউজিল্যান্ডে ভালো করেছে, জিম্বাবুয়েতে সুপার ব্যাটিং করেছে। নাঈম শেখেরও আছে।

 

 

 

 

 

 

টপ অর্ডার ব্যর্থ হলে দায়িত্ব বর্তায় যাদের ওপর, সেই সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের ব্যাটও হাসছে না। পাপনকে অবশ্য এই বিষয়টিও দুশ্চিন্তায় ফেলছে না।

তিনি বলেন, মুশফিক সাকিব তো পরীক্ষিত, ওদের নিয়ে কোনো কথা বলার কথা না। দুর্ভাগ্যবশত এই সিরিজগুলোতে ওপেনাররা যেমন করার কথা করতে পারেনি। আমি নিশ্চিত এটা শুধু সময়ের ব্যাপার।

নিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুত করে নিবে এবং ওখানে ভালো করবে। ওরা ভালো করতে পারলে যে কারও সাথে আমাদের দলের জেতার সম্ভাবনা আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews