1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

রোনালদোকে মাত্র ২৯২ কোটি টাকায় পাচ্ছে ম্যান সিটি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৭৫ বার পড়া হয়েছে

দলবদলের মৌসুম মানেই একের পর এক গুঞ্জন। বিশেষ করে তারকা খেলোয়াড়দের নিয়ে গুঞ্জনের ডালপালা ছড়ায় সবচেয়ে বেশি। চলতি মাসেই যেমন নানান গুঞ্জন থামিয়ে দিয়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ করে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) নাম লিখিয়েছেন লিওনেল মেসি।

মেসির দলবদল অধ্যায় শেষ হওয়ার পর এখন নানান গুঞ্জন শোনা যাচ্ছে তার চির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর নামে। রোববার জানা গেছে, ইতালিয়ান ক্লাব জুভেন্টাস থেকে নিজের প্রাক্তন ক্লাব স্পেনের রিয়াল মাদ্রিদে ফিরবেন রোনালদো।
সেই খবরের ২৪ ঘণ্টা হওয়ার আগেই ইতালির খেলাধুলাভিত্তিক দৈনিক কোরিরে দেল্লো স্পোর্ট তাদের প্রতিবেদনে জানাচ্ছে নতুন খবর। চলতি দলবদলের মৌসুমেই নাকি জুভেন্টাস ছেড়ে ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার সিটিতে নাম লেখাবেন রোনালদো।

 

 

 

তাও কোনো উচ্চ ট্রান্সফার ফি’তে নয়। বর্তমান বাজারের বিচারে অনেক কম, মাত্র ২৫ মিলিয়ন পাউন্ডের (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৯২ কোটি টাকা) বিনিময়ে রোনালদোকে ম্যান সিটিতে পাঠাচ্ছেন তার এজেন্ট জর্জ মেন্ডেস। এমন খবরই জানিয়েছে কোরিরে দেল্লো স্পোর্ট।

বর্তমানে জুভেন্টাসে প্রতি মৌসুমে ২৫.৫ মিলিয়ন পাউন্ড আয় করেন রোনালদো। তবে তার এই চুক্তির বাকি রয়েছে আর মাত্র ১০ মাস। তুরিনের ক্লাবটির সঙ্গে রোনালদোর চুক্তি নবায়নের কোনো ইঙ্গিতও পাওয়া যায়নি এখনও পর্যন্ত। আর তাকে নিতে মুখিয়ে রয়েছে পিএসজি, রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেড।

এখন অনেকটা বোমা ফাটানোর মতোই রোনালদোর ম্যানচেস্টার সিটিতে যোগ দেয়ার গুঞ্জনটি প্রকাশ করেছে ইতালিয়ান সংবাদমাধ্যম। তাও পুরো ব্যাপারটি কি না হচ্ছে তার এজেন্ট জর্জ মেন্ডেসের মাধ্যমে।

 

 

 

মূলত ম্যান সিটির প্রয়োজন একজন তারকা স্ট্রাইকার। এরই মধ্যে তারা হ্যারি কেইনের জন্য ১০০ মিলিয়ন পাউন্ড প্রস্তাব দিয়েছে। কিন্তু টটেনহ্যাম হটস্পার ১৫০ মিলিয়নের কমে ছাড়তে রাজি নয় কেইনকে। তাই এখন রোনালদোর দিকেও নজর রয়েছে ম্যান সিটির।

রোনালদো যদি সত্যিই ম্যান সিটিতে যোগ দেন, তাহলে এটি নিশ্চিতভাবেই অনেক আলোচনার জন্ম দেবে। কেননা ২০০৩ থেকে ২০০৯ পর্যন্ত ম্যান সিটির নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডে খেলেছেন রোনালদো। তাই এখন তিনি ম্যান সিটিতে গেলে সেটিকে হয়তো বিশ্বাসঘাতকতা হিসেবেই নেবেন ইউনাইটেডের সমর্থকরা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews