1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন

রিয়াল ফিরিয়ে আনছে রোনালদোকে!

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

প্রথমে ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে গেলেন। এবার অপ্রত্যাশিতভাবে বার্সেলোনা ছাড়তে হলো লিওনেল মেসিকেও। ফুটবল বিশ্বের সেরা দুই তারকাকে হারিয়ে লা লিগা এখন পানসে। সেই উত্তাপ, সেই রং আর নেই।

তবে চিরপ্রতিদ্বন্দ্বী দলের মূল খেলোয়াড় চলে যাওয়ার পর এবার নতুন এক বুদ্ধি আঁটছে রিয়াল। তারা বার্নাব্যুতে ফিরিয়ে আনতে চাইছে ঘরের ছেলে রোনালদোকে। স্প্যানিশ গণমাধ্যমের খবর এমনটাই।

এল চিরিংগুইতো দে জুগোনেস-এ সাংবাদিক এদু এগুইরের এক প্রতিবেদনে লিখেছেন, রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি খুব করেই চাইছেন রোনালদোকে ফিরিয়ে আনতে। সেজন্য নাকি রোনালদোর এজেন্টের সঙ্গে যোগাযোগও করেছেন তিনি।

এগুইরের আবার এই মানুষগুলোর সঙ্গে ভালো সম্পর্ক। তাই তার দেয়া তথ্যকে একদম ফেলনা ভাবার উপায় নেই। আলাদা গুরুত্ব দিতেই হবে।

যদিও এই মৌসুমেই জুভেন্টাস থেকে রোনালদোকে রিয়াল মাদ্রিদে ফিরিয়ে আনা সহজ কাজ হবে না। জুভেন্টাসে গত মৌসুমে দারুণ ফর্মে ছিলেন সিআরসেভেন। পাঁচবারের ব্যালন ড অরজয়ী তারকা করেছেন ৩৬ গোল।

ইতালিয়ান ক্লাবটি তাই তাকে ছেড়ে দিতে চাইবে না কিছুতেই। ইতিমধ্যেই জুভরা জানিয়েছে, রোনালদোর সঙ্গে চুক্তি বাড়ানোর ইচ্ছে আছে ক্লাবের। তাই ৩৬ বছর বয়সী ফুটবল তারকাকে ফের বার্নাব্যুতে নিয়ে আসতে হলে বড় অংকের ট্রান্সফার ফি এবং বেতন গুনতে হবে রিয়ালকে।

আনচেলত্তি রোনালদোকে চাইছেন তবু। চাওয়ার যথেষ্ট কারণও আছে। ২০১৪ সালে রিয়াল মাদ্রিদের কোচ থাকার সময়ই রোনালদোকে নিয়ে সাজানো দলে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন তিনি।

সেই রোনালদোকে দলে ফিরিয়ে আনলে শুধু আক্রমণভাগের শক্তিই বাড়বে, তা না। মেসিবিহীন বার্সেলোনাকেও খুব আফসোসে ফেলা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews