1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

রিয়াদের বক্তব্য মতে সুপার টুয়েলভের প্রস্তুতি অনেক ভালো

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

বিশ্বকাপের বাকি আর মাত্র পনেরো দিন। বাংলাদেশকে এবারও খেলতে হবে বিশ্বকাপের প্রথম পর্বে। স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনির সাথে বি গ্রুপে প্রথম বা দ্বিতীয় হতে পারলেই মিলবে সুপার টুয়েলভের টিকিট। আপাতত সুপার টুয়েলভকে পাখির চোখ করেই বিশ্বকাপ মিশনে যাচ্ছে টাইগাররা।

 

 

 

 

 

 

 

 

প্রথম পর্ব উতরে সুপার টুয়েলভে যত বেশি সম্ভব জয় তুলে নেওয়াই এখন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের লক্ষ্য। বিডিক্রিকটাইমের সাথে আলাপকালে এমনটিই জানালেন টাইগার ক্যাপ্টেন।

রিয়াদ বলেন, প্রত্যাশা বলতে কিছু ধাপ আছে। ধাপগুলো পূরণ করতে চাই। কোয়ালিফাইং রাউন্ড আছে, এরপর মূল পর্ব। মূল পর্বে যত বেশি সম্ভব ম্যাচ জিততে চাই।

 

 

 

 

 

 

 

 

রিয়াদের কাছে ভালো করার মূলমন্ত্র টিম গেম। দলের একতা শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও চান এই অলরাউন্ডার। বাংলাদেশ দলে সতীর্থদের আগলে রাখার সংস্কৃতি ইতোমধ্যে গড়ে উঠেছে বলেও মন্তব্য করেছেন রিয়াদ।

তিনি বলেন, দল হিসেবে একজন আরেকজনকে সমর্থন করা গুরুত্বপূর্ণ। একটা মানুষের পারফরম্যান্স সবসময় ভালো যাবে না। এখানে ব্যাপার হল মাঠ ও মাঠের বাইরে আপনি আপনার সতীর্থকে কতটা আগলে রাখছেন, সমর্থন করছেন, প্রশংসা করছেন। এই সংস্কৃতি আমরা গড়ে তুলতে পেরেছি।

 

 

 

 

 

 

 

 

রিয়াদ জানান, দলের সিনিয়র ক্রিকেটাররা জুনিয়র ও নতুন ক্রিকেটারদের সাথে অভিজ্ঞতা ও জ্ঞান ভাগাভাগি করে চালিয়ে যাচ্ছেন তাদের আরও সমৃদ্ধ করার চেষ্টা। তিনি বলেন, নির্দিষ্ট কিছু নিয়ে নতুনদের সাথে কাজ করা হয়নি। আমার অভিজ্ঞতা আর জ্ঞান ওদের সাথে ভাগ করার চেষ্টা করি। এই চেষ্টা সবাই করে; মুশফিক, সাকিব তামিম- সবাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews