1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:০২ অপরাহ্ন

রাতে আর্জেন্টিনার বিপক্ষে নামছে ব্রাজিল

  • আপডেট সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে হারের ক্ষত এখনও মুছেনি ব্রাজিলের। নিজেদের দেশের মাটিতেই মেসিদের বিপক্ষে ফাইনাল হারের স্বাদ পেতে হয়েছে নেইমারদের। সেই ক্ষত দূর করার কিছুটা সুযোগই বোধ হয় এবার পেল ব্রাজিল। কোপা আমেরিকার মতো এবারো ব্রাজিলের ঘরের মাঠে লড়বে লিওনেল মেসিরা। তবে এবার ম্যাচটি মারাকানায় নয়, হবে সাও পাওলোয়। এই সুপারক্লাসিকোয় জিততে চায় দুদলই। বাংলাদেশ সময় রবিবার দিবাগত রাত ১টায় শুরু হবে ম্যাচটি।

 

 

 

 

 

 

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ মানেই সৃজনশীলতার ঝংকার। পৃথিবীর থমকে যাওয়া। দদলের মধ্যকার সর্বশেষ লড়াইটা হয়েছিল প্রায় দুই মাসে আগে, কোপা আমেরিকার ফাইনালে। আনহেল দি মারিয়ার একমাত্র গোলে মারাকানার ফাইনালে সেলেসাওদের হারিয়ে ২৮ বছর পর কোপার শিরোপা ঘরে তোলে আর্জেন্টিনা। তাই এবারের ম্যাচটি ব্রাজিলের জন্য প্রতিশোধেরও। চিলির বিপক্ষে গোল করে সেলেসাওদের জেতানো এভার্তন রিভেরো অবশ্য ম্যাচটিকে প্রতিশোধের ভাবছেন না। তিনি বলেন, কোপা ফাইনালের প্রতিশোধের ম্যাচ বলতে চাই না এটাকে। এমনিতেই এটা ঐতিহাসিক দ্বৈরথ আর সব সময় চ্যালেঞ্জিং। তবে আমরা জিততেই মাঠে নামব।

 

বিশ্বকাপ বাছাই পর্বে টানা সাত ম্যাচ জিতে শীর্ষে ব্রাজিল। সমান ম্যাচে অজেয় আর্জেন্টিনাও। সব মিলিয়ে হারেনি টানা ২১ ম্যাচে। তাই বলে আত্মতুষ্টিতে ভুগতে চান না কোচ লিওনেল স্কালোনি। মেসিদের গুরু জানান, কোপার পর নতুন করে শুরু আর জেতাটাই আসল কথা। গুরুত্বপূর্ণ হচ্ছে আত্মতুষ্টিতে না ভুগে আমাদের এগিয়ে যেতে হবে।

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews