1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

রাজস্থান অধিনায়কের জরিমানা

  • আপডেট সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

আগারওয়ালের ১২০ রানের উদ্বোধনী জুটির পরেও নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৮৩ রানের বেশি করতে পারেনি পাঞ্জাব। তাদেরকে রুখে দিয়ে শ্বাসরুদ্ধকর জয়েই আইপিএলের ফিরতি পর্ব শুরু করছে মোস্তাফিজের রাজস্থান। পাঞ্জাব কিংসের শেষ ১৫ বলে ১০ থেকে লক্ষ্যমাত্রা নেমে এসেছিল ১২ বলে ৮ রানে। সেখান থেকে ১৯তম ওভারে মাত্র ৪ রান খরচ করেন মোস্তাফিজ। তাতেই মূলত ঘুরে যায় ম্যাচ, জাগে রাজস্থানের সম্ভাবনা। আর শেষ ওভারে দুই উইকেট নিয়ে মাত্র ১ রান দেন কার্তিক। তাতেই ২ রানের নাটকীয় জয় তুলে নেয় রাজস্থান রয়েলস। এই জয়ে ৮ ম্যাচে ৪ জয় ও সমান পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম অবস্থানে রাজস্থান রয়েলস।

 

 

 

 

 

 

তবে পাঞ্জাব কিংসকে ২ রানে হারানোর পর উদযাপন শেষে দুঃসংবাদই পেতে হয়েছে রাজস্থান অধিনায়ক সানজু স্যামসনকে। তিনি ধরা পড়েছেন স্লো ওভার রেট আইনে। তবে এটিই মৌসুমে প্রথম অপরাধ হওয়ায় শাস্তির মাত্রা বড় হয়নি। ম্যাচ শেষে আইপিএলের নিয়ম মোতাবেক ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে সানজু স্যামসনকে। চলতি মৌসুমে পুনরায় স্লো ওভার রেটে ধরা পড়লে শাস্তির মাত্রা আরও হবে। তখন দলের অন্যান্য খেলোয়াড়দেরও গুনতে হবে জরিমানা।

 

 

 

 

 

উল্লেখ্য, টি-টোয়েন্টি ক্রিকেটে নির্ধারিত ২০ ওভার শেষ করার জন্য দুই বিরতিসহ মোট ৯০ মিনিট সময় বেধে দেয়া থাকে। এর বাইরে ৫-৭ মিনিট পর্যন্ত মেনে নেন ম্যাচ রেফারিরা। কিন্তু মঙ্গলবার রাতে পাঞ্জাব কিংসের বিপক্ষে ২০ ওভার শেষ করে রাজস্থানের সময় লেগেছে প্রায় ১১০ মিনিট। এ কারণেই মূলত শাস্তির মুখোমুখি হতে হলো অধিনায়ক সানজুকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews