1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১০ মে ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

যৌথবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি নাইক্ষ্যংছড়ি সীমান্তে

  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৩ বার পড়া হয়েছে

 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম দোছড়ি সীমান্তে যৌথবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়েছেন। তবে গোলাগুলিতে স্থানীয়দের মাধ্যমে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেলেও সেনাবাহিনীর পক্ষ থেকে তা নিশ্চিত করা হয়নি।

 

 

 

 

 

 

 

বুধবার (১ সেপ্টেম্বর) সকালে দোছড়ি সীমান্তের কামির মুখ চাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সন্ধ্যায় বান্দরবান সেনা রিজিয়ন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ভোর ৪টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি জোনের চাকপাড়া এলাকায় নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির জোন কমান্ডার লে. কর্নেল শাহ আব্দুল আজীজ আহমেদের নেতৃত্বে সেনাবাহিনী ও বিজিবির আটটি টহল দলের সমন্বয়ে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনী ও বিজিবি সদস্যদের ব্যাপক গোলাগুলি হয়। এ সময় সন্ত্রাসীদের কয়েকজন সদস্য মারাত্মক আহত হন। প্রায় দেড় ঘণ্টা গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটতে বাধ্য হয়।

 

 

 

 

 

এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তবে সেনাসদস্যরা এখনও ওই এলাকায় টহল দিচ্ছেন।

দোছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুল্লাহ জানান, কয়েকদিন ধরে দোছড়ি-বাইশারি সীমান্তে উপজাতীয় সন্ত্রাসীদের উপস্থিতি নিশ্চিত হয়ে সেনাবাহিনী এবং বিজিবি অভিযান চালায়। এতে একজন সন্ত্রাসী নিহতসহ কয়েকজন আহত হওয়ার খবর শুনেছি। দুপুরে আহত কয়েকজনকে হেলিকপ্টারযোগে ঘটনাস্থল থেকে আনা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews