1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

মোহামেডানে মুশফিক!

  • আপডেট সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ বার পড়া হয়েছে

ঢাকার ক্লাব ফুটবল, হকি আর ক্রিকেট কখনও নির্ধারিত সূচিতে হয় না। বার কতেক তারিখ বদলায়। আগামী প্রিমিয়ার লিগ কবে হবে, তারও নিশ্চয়তা নেই। তবে শোনা যাচ্ছে, এবার মার্চেই মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগ।

প্রায় ছয় মাস আগেই শীর্ষ চার-পাঁচ ক্লাব আগামী বছরের নতুন দল গড়ার কাজ শুরু করেছে। আগামী লিগের সবচেয়ে বড় খবর হচ্ছে, কোচদের দলবদল; যা গত বেশ কিছুদিন দেখা যায়নি।

 

 

 

 

 

কয়েকজন শীর্ষস্থানীয় কোচ চার-পাঁচ ক্লাবে একদম স্থায়ী হয়ে গিয়েছিলেন। এই যেমন খালেদ মাহমুদ সুজন আবাহনীতে, সারোয়ার ইমরান প্রাইম ব্যাংক, মিজানুর রহমান বাবুল প্রাইম দোলেশ্বর, মোহাম্মদ সালাউদ্দিন গাজী গ্রুপ আর সোহেল ইসলাম মোহামেডানের কোচ হিসেবেই বেশি পরিচিত।

ভেতরের খবর, এবার খালেদ মাহমুদ সুজন ছাড়া বাকি চার কোচই দল পাল্টাবেন। সারোয়ার ইমরান প্রাইম ব্যাংক থেকে মোহামেডান, মোহামেডানের সোহেল ইসলাম শেখ জামাল ধানমন্ডিতে, গাজী গ্রুপ ছেড়ে প্রাইম ব্যাংকে মোহাম্মদ সালাউদ্দিন আর প্রাইম দোলেশ্বরের মায়া কাটিয়ে গাজী গ্রুপে মিজানুর রহমান বাবুল।

এছাড়া শীর্ষ তারকা সাকিব আল হাসানের মোহামেডানে থেকে যাওয়ার খবরও চাউর হয়েছে। উল্টো গাজী গ্রুপ থেকে মাহমুদউল্লাহ রিয়াদ আর সৌম্য সরকারের মোহামেডানে যোগদানও মোটামুটি নিশ্চিত। না না করেও শেষ পর্যন্ত মোহামেডানে থাকছেন শুভাগত হোম।

 

 

 

 

 

 

 

 

এদিকে নির্ভরযোগ্য একটি সূত্র থেকে জানা গেছে, আগামী লিগের দলবদলে নতুন মাত্রার সংযোজন ঘটাতে যাচ্ছেন মুশফিকুর রহীম। আবাহনী ছেড়ে মোহামেডানে যোগ দিতে পারেন মিস্টার ডিপেন্ডেবল।

পারেন সম্ভবত কম বলা হলো। মোটামুটি নিশ্চিতই, আকাশি-হলুদ শিবির ছেড়ে আবার সাদা-কালোয় ফিরে আসছেন মুশফিক। তার সাথে মোহামেডানের কথাবার্তা চলছে এবং তা অনেক দূর এগিয়েছে।

আগামী বছর মার্চ-এপ্রিলে জাতীয় দলের টেস্ট খেলার সিডিউল আছে। কাজেই টেস্ট পারফরমারদের ওই সময় ঠিকমতো পাওয়া যাবে না। সেটা জেনে বুঝেই আবাহনী মুশফিককে নিয়ে দোটানায়। আকাশি শিবিরে নাইম শেখ, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব আছেন। নুরুল হাসান সোহানের আসার সম্ভাবনাও খুব বেশি।

ঠিক সেই সুযোগটা নিতে চাচ্ছে মোহামেডান। একাধিক মোহামেডান কর্তা জাগো নিউজকে জানিয়েছেন, মুশফিকের দিকে নজর দিয়েছে ক্লাব। তাদের কথা, যেহেতু জাতীয় দলের সফর ও সিরিজ থাকার কারণে পুরো লিগে সার্ভিস পাওয়া যাবে না। তাই মুশফিকের সঙ্গে ম্যাচপিছু চুক্তি করতে যাচ্ছে মোহামেডান।

 

 

 

 

 

 

তাকে এককালীন চুক্তির অর্থ দিয়ে দলে নেয়া হবে। সেটা অনেকটা ‘সাইনিং মানি’র মতো। তারপর ম্যাচপ্রতি সাড়ে তিন লাখ টাকার মতো করে দেওয়য়ার প্রস্তাব করা হয়েছে। মুশফিক যদি সেই প্রস্তাবে রাজি হন তবে সাকিব, শুভাগত, সৌম্য, তাসকিন, রাহীদের সঙ্গে তাকেও দেখা যাবে মোহামেডানে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews