1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১০ মে ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

মোহামেডানের দুই কমিটি চেয়ারম্যান মুখোমুখি!

  • আপডেট সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

পরিচালক পদ ১২টি। আর মনোনয়ন তুলেছেন ১৭ জন। এই যে পদের চেয়ে ৫ জন বেশি প্রার্থী মনোনয়ন তুলেছেন, তারা তা প্রত্যাহার না করলে ক্যাটাগরি ২ মানে ঢাকার ক্লাব কোটায় বিসিবি নির্বাচন হবে এবং সেটা হলে বর্তমান বোর্ড প্রধান নাজমুল হাসান পাপনকেও নির্বাচন করে জিতেই বোর্ডে আসতে হবে।

 

 

 

 

 

 

যে ১৭ জন মনোনয়ন তুলেছেন, তার মধ্যে ৮ জন বর্তমান বোর্ড পরিচালক। তারা হলেন-নাজমুল হাসান পাপন, এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম, গাজী গোলাম মূর্তজা পাপ্পা, মঞ্জুর কাদের, আহমেদ নজিব, ইসমাইল হায়দার মল্লিক, শওকত আজিজ রাসেল।

ঢাকাই ক্লাব কোটায় নির্বাচিত ৪ পরিচালক এবার মনোনয়ন তোলেননি। এর মধ্যে একজন-আফজালুর রহমান সিনহা পৃথিবীতে নেই। আর লোকমান হোসেন ভূঁইয়া এবার কাউন্সিলর হতে পারেননি। হানিফ ভূঁইয়া ও তানজিল চৌধুরী কাউন্সিলর হলেও মনোনয়ন তোলেননি।

 

 

 

 

 

 

এদিকে এবার যে ১৭ জন মনোনয়ন তুলেছেন তার মধ্যে একটি অন্যরকম লড়াই আছে। মোহামেডান ক্লাবের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামানের সাথে মনোনয়ন তুলেছেন মোহামেডানের হকি কমিটির চেয়ারম্যান মঞ্জুর আলম মনজু । অবশ্য তিনি মোহামেডানের কাউন্সিলর নন। মোহামেডানের কাউন্সিলর হয়েছেন মাহবুব আনাম আর মাসুদুজ্জামান। অন্যদিকে মঞ্জুর আলম মনজু এসেছেন আসিফ শিফা একাডেমির কাউন্সিলর হয়ে।

মোহামেডানের কোটায় ক্রিকেট কমিটি চেয়ারম্যান মাসুদুজ্জামান মনোনয়ন তুলেছেন। তার সাথে অন্য ক্লাবের কাউন্সিলর হিসেবে মনোনয়ন তুলেছেন সাদা কালো হকি কমিটির চেয়ারম্যান মঞ্জুর আলম মনজু। তিনি ভিন্ন ক্লাবের কাউন্সিলর হতে পারেন।

 

 

 

 

 

 

 

 

কিন্তু একই ক্লাবের ক্রিকেট কমিটির প্রধান মনোনয়ন তোলার পর সেই ক্লাবের হকি কমিটির চেয়ারম্যানের বিসিবি পরিচালক পরিষদ নির্বাচনে মনোনয়ন তোলা বিস্ময় জাগায় বৈকি!

 

ক্রিকেট পাড়ায় আলোচনা হচ্ছে। এটা হকি ফেডারেশনের নির্বাচন হলে কোনোই প্রশ্ন উঠতো না। কিন্তু নির্বাচনটা বিসিবির। সেখানে মোহামেডানের মত ঐতিহ্যবাহী ও বৃহৎ ক্রীড়া শক্তির ক্রিকেট উপকমিটির চেয়ারম্যান মনোনয়ন তোলার পাশাপাশি সেই ক্লাবের হকি কমিটি চেয়ারম্যানের মনোনয়ন তোলা কেন?

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews