1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১০ মে ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

মোসাদ্দেকের ব্যাটে শেষ ম্যাচেও জিতলো এ দল

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

চার ম্যাচের ওয়ানডে সিরিজে মুমিনুল হকের নেতৃত্বাধীন এ দলের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশের হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিট। প্রথম তিন ম্যাচ জিতে আগেই সিরিজ নিজেদের করে নিয়েছিলো এ দল। সোমবার শেষ ম্যাচেও জয় পেয়েছে তারা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ আগে ব্যাট করে ৪৮.১ ওভারে ১৯২ রানেই গুটিয়ে গেছে এইচপি দল। জবাবে মোসাদ্দেক হোসেন সৈকতের ঝড়ো ফিফটিতে ৫ উইকেট হারিয়ে মাত্র ৩৩ ওভারেই ম্যাচ জিতে নিয়েছে মুমিনুল হকের দল।

 

 

 

 

 

 

 

 

 

১৯৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা খুব একটা ভালো ছিলো না এ দলের। মাত্র ২৮ রান তুলতেই সাজঘরে ফিরে যান দুই ওপেনার সাদমান ইসলাম (৫) ও নাজমুল হোসেন শান্ত (২২)। আশা জাগিয়েও ইনিংস বড় করতে পারেননি তিন নম্বরে নামা ইরফান শুক্কুর (২১)।

নিয়মিত বিরতিতে উইকেট হারানোর ধারায় যোগ দেন ফর্মে থাকা মুমিনুল হকও। দলীয় ৮১ রানের মাথায় তিনি আউট হন ১১ রান করে। পঞ্চম উইকেট জুটিতে ৫১ রান যোগ করেন ইমরুল ও মোসাদ্দেক। দারূণ খেলতে থাকা ইমরুল আউট হন ৫৪ বলে ৪৯ রানের ইনিংস খেলে।

 

 

 

 

 

 

 

 

এরপর আর বিপদ ঘটতে দেননি ইয়াসির আলি রাব্বি ও মোসাদ্দেক সৈকত। অবিচ্ছিন্ন জুটিতে দুজন মিলে মাত্র ৭ ওভারে যোগ করেন ৬৩ রান। মোসাদ্দেক অপরাজিত থাকেন ৪৮ বলে ৬৪ রান করে। যেখানে ছিলো ৫ চার ও ৪টি ছয়ের মার। ইয়াসিরের ব্যাট থেকে আসে ১৯ রান।

এর আগে এইচপি দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন বাঁহাতি তরুণ পারভেজ হোসেন ইমন। এছাড়া শাহাদাত হোসেন দীপু ৩৪ ও অধিনায়ক তৌহিদ হৃদয় করেন ২৪ রান। শেষদিকে সুমন খানের ২৭ রানের ইনিংসে ভর করে দুইশর কাছাকাছি সংগ্রহ পায় এইচপি দল।

 

 

 

 

 

 

 

 

এ দলের পক্ষে বল হাতে সমান তিনটি করে উইকেট নিয়েছেন দুই স্পিনার নাঈম হাসান ও তাইজুল ইসলাম। এছাড়া রাকিবুল হাসানের শিকার দুইটি উইকেট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews