1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

মেসিকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চান না পুওল

  • আপডেট সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

 

ক্যারিয়ারের শুরু থেকে বিশ্ব সেরায় রূপান্তরিত হওয়া- খুব কাছ থেকেই লিওনেল মেসির উত্থানের গল্পটা দেখেছেন স্পেন ও বার্সেলোনার সাবেক অধিনায়ক কার্লোস পুওল। প্রায় দশ বছর পুওলের নেতৃত্বে বার্সেলোনায় খেলেছেন মেসি। ঝাঁকড়া এ চুলের ডিফেন্ডার শুরু থেকেই আগলে রেখেছেন মেসিকে।

কিন্তু এখন বদলে গেছে সব দৃশ্যপট। দীর্ঘ ২১ বছর বার্সেলোনায় থাকার পর ঠিকানা বদলাতে বাধ্য হয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। তিনি এখন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর খেলোয়াড় (পিএসজি)। চলতি মাসেই হয়তো ফরাসি ক্লাবটির জার্সিতে প্রথম ম্যাচ খেলতে নামবেন মেসি।

 

 

এদিকে রোববার রাতে স্প্যানিশ লা লিগায় নিজেদের প্রথম ম্যাচ খেলে ফেলেছে বার্সেলোনা। মেসিবিহীন যুগের শুরুর ম্যাচটিতে রিয়াল সোসিয়েদাদকে ৪-২ গোলে হারিয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। তবু ঘুরে ফিরে বারবার এসেছে মেসির নাম। পুওলের জন্য মেসিবিহীন বার্সাকে দেখা কোনো সহজ কাজ নয়।

পেশাদারিত্বের খাতিরে বাস্তবতা মেনে নিয়েছেন বার্সার কিংবদন্তি ডিফেন্ডার। তাই প্রিয় দলটি নতুন মৌসুমের প্রথম ম্যাচে মাঠে নামার আগে মেসির কথা মনে পড়লেও, তাকে ছাড়াই সংঘবদ্ধ হয়ে খেলার পরামর্শ দিয়েছেন পুওল। আর মেসি ক্লাবকে যা দিয়েছেন তার জন্য কৃতজ্ঞতার শেষ নেই পুওলের।

 

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক বার্তায় পুওল বলেছেন, নতুন একটা মৌসুম শুরু হলো। আমি বলব, এটা একটা নতুন যুগেরও শুরু। মেসিকে ছাড়া বার্সেলোনা দেখা সহজ বিষয় নয়। সে বিশ্বের সেরা এবং আমি সবসময় তাকে শুভকামনা জানাই। মেসি আমাদের জন্য যা করেছে, সেজন্য তাকে ধন্যবাদ দিয়ে শেষ করা যাবে না।

পুওল আরও লিখেছেন, তবে এখন আমাদের দলগতভাবে এগুতে হবে। কারণ শুধুমাত্র দলগত পারফরম্যান্সেই আমরা লক্ষ্য অর্জন করতে পারব। আশা করি একদম প্রথম থেকে শেষ মিনিট পর্যন্ত দলকে ঐক্যবদ্ধ থাকবে এবং সমর্থকরা নিজেদের মৃত্যু পর্যন্ত সঙ্গে থাকবে। সবসময় বার্সেলোনা। অনেক শুভকামনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews