1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

মিঠুন বাদ পড়ছেন , রাব্বি-শহিদুল ডাক পাচ্ছেন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সিরিজের দল এখন বোর্ডের টেবিলে। নির্বাচকরা ইতোমধ্যে তাদের তৈরিকৃত দল জমা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। অপেক্ষা বোর্ড সভাপতির অনুমোদনের। তার আগে কিছু পরিবর্তনের আভাস পাওয়া গেছে।

সর্বশেষ দুই সিরিজে বাংলাদেশ খেলেছে অভিন্ন দল নিয়ে। জিম্বাবুয়েতে যে টি-টোয়েন্টি দল খেলেছে, জৈব সুরক্ষা বলয় আর কোভিড প্রটোকলের কড়াকড়ির কারণে ঠিক সেই দলই খেলেছে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সেই দুই সিরিজের দল থেকে বাদ পড়ছেন মাত্র একজন ক্রিকেটার।

অনুমিতভাবেই নামটা মোহাম্মদ মিঠুন। খেলোয়াড় স্বল্পতার কারণে আগের দুই সিরিজের দলে থাকা মিঠুন পাননি ম্যাচ খেলার সুযোগ। সুযোগ না পেয়েই তাকে বাদ পড়তে হচ্ছে টি-টোয়েন্টি দল থেকে। বলা বাহুল্য, অক্টোবরে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি দলেও তার জায়গা পাওয়ার সম্ভাবনা ক্ষীণ।

মিঠুন ছাড়া বর্তমান স্কোয়াডের বাকি সব সদস্যই থাকছেন নিউজিল্যান্ড সিরিজের দলে। তাদের সাথে যোগ দেবেন পরিবারের পাশে থাকতে জিম্বাবুয়ে সফরে দলছুট হওয়া মুশফিকুর রহিম ও অস্ট্রেলিয়া সিরিজের প্রাক্বালে দলছুট হওয়া ওপেনার লিটন দাস। তবে তামিম ইকবালের ফেরার সম্ভাবনা কম। চোট সারাতে তার পুনর্বাসন কার্যক্রম চলবে আরও প্রায় এক মাস।

কখনও টি-টোয়েন্টি খেলা না হলেও দলে ডাক পেতে চলেছেন দুই পেসার কামরুল ইসলাম রাব্বি ও শহিদুল ইসলাম। তবে তাদের একাদশের বিবেচনায় নয়, বরং অনুশীলনে ব্যাটসম্যানদের প্রস্তুতি ও সাম্প্রতিক সময়ে ছন্দে থাকার পুরস্কার হিসেবেই রাখা হচ্ছে টি-টোয়েন্টি দলে। তবে পাঁচ ম্যাচের বড় সিরিজে কপাল খুলেও যেতে পারে রাব্বি-শহিদুলের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews