1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

মাসকাট পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

  • আপডেট সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

ঘূর্ণিঝড় শাহিনের প্রভাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওমানের রাজধানী মাসকাটের উদ্দেশ্যে যাত্রা শুরু কিছুটা বিলম্বিত হয়। যে কারণে রোববার রাত প্রায় পৌনে ১টা নাগাদ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে ক্রিকেটাররা।

 

 

 

 

 

তবে, সবারই মনে শঙ্কা ছিল বাংলাদেশ দলের ক্রিকেটাররা নিরাপদে মাসকাটে গিয়ে পৌঁছাতে পারবেন তো? শেষ পর্যন্ত বিসিবি থেকে পাঠানো ভিডিওচিত্রে দেখা যাচ্ছে, টাইগাররা ক্রিকেটাররা নিরাপদেই ওমানের রাজধানীতে গিয়ে পৌঁছেছে।
ঢাকার সঙ্গে মাসকাটের সময়ের ব্যবধান দুই ঘণ্টা। বাংলাদেশের পৌনে ১টা মানে মাসকাটে পৌনে ১১টা। প্রায় ৪ ঘণ্টার বিমানভ্রমণ। সে হিসেবে মাসকাটে গিয়ে বাংলাদেশ দলের ক্রিকেটাররা পৌঁছেছে রাত প্রায় পৌনে ৩টা থেকে ৩টার দিকে। সেখান থেকে তাদেরকে নিয়ে যাওয়া হয় পারস্য উপসাগরের তীরবর্তী একটি হোটেলে।
ওই হোটেলে একদিন রুম কোয়ারেন্টাইন করবেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। শুধু তাই নয়, আজ থেকেই ক্রিকেটাররা মাসকাটে করোনা বায়ো-বাবলের মধ্যে প্রবেশ করে ফেললেন। রুম কোয়ারেন্টাইন শেষ করে আগামীকাল থেকেই বিশ্বকাপ প্রস্তুতিতে নেমে পড়বেন মাহমুদউল্লাহ রিয়াদ অ্যান্ড কোং।

 

 

 

 

 

 

 

সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান আরব আমিরাতে আইপিএল খেলার কারণে দলের সঙ্গে যোগ দেননি। আইপিএল শেষে তারা যোগ দেবেন। এছাড়া হেড কোচ রাসেল ডোমিঙ্গোসহ বাকি কোচিং স্টাফরাও মাসকাটে দলের সঙ্গে যোগ দেবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews