1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

মাদককাণ্ডে বলিউড অভিনেতা গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

মাদককাণ্ডে জড়িত থাকার অপরাধে বলিউড অভিনেতা আরমান কোহলিকে গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শনিবার (২৮ আগস্ট) তার বাড়িতে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করে ভারতের এই মাদক নিয়ন্ত্রক সংস্থাটি। এরপর নিষিদ্ধ মাদক মজুত করে রাখার অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেতা এবং প্রাক্তন এই বিগ বস প্রতিযোগীকে।

 

 

 

এদিকে, আজ রোববার (২৯ আগস্ট) সকালে আরমানকে গ্রেফতার দেখানো হয়। মাদক মামলায় অভিনেতাকে আজই মুম্বাইয়ের নগর আদালতে তোলা হবে।
তবে এটা প্রথম ঘটনা নয়। এর আগেও বেআইনি কাজে জড়িয়ে বিপদে পড়েছিলেন তিনি। ২০১৮ সালেও গ্রেফতার হয়েছিলেন আরমান। সে বার তার বাড়ি থেকে উদ্ধার হয়েছিল ৪১টি স্কচ হুইস্কির বোতল। যা ছিল আইনবিরুদ্ধ। এছাড়া বান্ধবী নীরু রন্ধওয়াকে শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগেও অভিযুক্ত হয়েছিলেন আরমান। পরে অবশ্য আরমানের বিরুদ্ধে সব অভিযোগ তুলে নিয়েছিলে

 

 

 

এদিকে গতকাল গ্রেফতারের পর ভারতের সংবাদ সংস্থা এএনআই জানায়, শনিবার অভিনেতার মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি অভিযান চালায় এনসিবির গোয়েন্দারা। তল্লাশির পর আরমানের বাড়ি থেকে মাদক উদ্ধার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদের জন্য অভিনেতাকে হেফাজতে নেয় এনসিবি। এনসিবির মুম্বাইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, মাদক প্রশ্নে তদন্তকারীদের যথাযথ জবাব দিতে পারেননি অরমান। তাই গ্রেফতার করা হয়েছে তাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews