1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

ভিসা জটিলতায় আটকা মুস্তাফিজ , আইপিএলে গেলেন সাকিব

  • আপডেট সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে দেশ ছেড়েছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও ভিসা জটিলতায় আটকে গেছেন পেসার মুস্তাফিজুর রহমান।
রবিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে দুইটার দিকে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে উড়াল দেন সাকিব। সেখানে পৌঁছে কোয়ারেন্টিন শেষ করে তিনি যোগ দেবেন কলকাতা নাইট রাইডার্সের সাথে। বাঙালি দলটিতে সাকিব খেলেছেন বেশ কয়েক মৌসুম। এবারও খেলছেন কলকাতার হয়ে।

 

 

 

 

 

 

সাকিবের সাথে আইপিএলে উড়াল দেওয়ার কথা ছিল মুস্তাফিজেরও, যিনি আইপিএলে খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। তবে ভিসা জটিলতায় মুস্তাফিজ সাকিবের সাথে যেতে পারেননি। মুস্তাফিজ এখনও আরব আমিরাতের ভিসা পাননি। ভিসা পেলে সোমবারই (১৩ সেপ্টেম্বর) রওয়ানা হবেন।
বিশ্বকাপের আগে সাকিব-মুস্তাফিজের আর দেশে ফেরা হবে না। আইপিএল শেষ করার পরপরই আরব আমিরাত ও ওমানে শুরু হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। আইপিএল শেষে তাই দুই ক্রিকেটার সেখানেই দলের সাথে অনুশীলনে যোগ দেবেন।
প্রসঙ্গত, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অসমাপ্ত অংশ। ভারতে করোনা পরিস্থিতি নাজুক হওয়ায় এই অংশ মাঠে গড়াবে সংযুক্ত আরব আমিরাতে, অভিন্ন কারণে যা ১৭ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেরও ভেন্যু।

 

 

 

 

 

 

 

 

মহাসমারোহে আইপিএল শুরু হয়েছিল গত এপ্রিলে। ভারতে করোনা পরিস্থিতি নাজুক হওয়া সত্ত্বেও কঠোর বায়োবাবলে চলছিল খেলা। তবে টুর্নামেন্টের অর্ধেক শেষ হতেই জৈব সুরক্ষা বলয়ে ভাইরাস ছড়িয়ে পড়লে বিসিসিআই তড়িঘড়ি করে আইপিএল স্থগিত করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews