1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন

বিশ্বকাপ দলে পরিবর্তন আসবে পাকিস্তানের

  • আপডেট সময় সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার পর থেকেই একের পর এক সমালোচনার শিকার হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যা শুধু সমর্থক পর্যায়েই আটকে নেই; সাবেক কোচ-খেলোয়াড়রাও প্রশ্ন তুলছেন পাকিস্তানের বিশ্বকাপ দল নিয়ে।

 

 

 

 

 

তাতে এবার যোগ দিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। বিশ্বকাপ দলের কয়েকজন খেলোয়াড়কে নিয়ে প্রশ্ন রয়েছে তার। তবে সেসব খেলোয়াড়ের নাম বলেননি আফ্রিদি। বিশ্বকাপের আগে দলে পরিবর্তন আনা হবে বলে জানিয়েছেন তিনি।
ক্রিকেট পাকিস্তানকে দেয়া সাক্ষাৎকারে আফ্রিদি বলেছেন, বিশ্বকাপ দল দেখে আমি অবাক। স্কোয়াডে ২-৩ জন খেলোয়াড়ের অন্তর্ভুক্তি একদমই বুঝতে পারছি না আমি। আমি এটাও বুঝতে পারছি না কীভাবে কয়েকজন খেলোয়াড়কে বাইরে রাখা হলো।

 

 

 

 

 

 

 

দলে পরিবর্তন আসার কথা জানিয়ে তিনি বলেন আমি কিছু তথ্য পেয়েছি। আসন্ন বিশ্বকাপের জন্য আরেকটি দল ঘোষণা করবে পিসিবি। যেখানে কিছু পরিবর্তন থাকবে।
চলতি মাসের ১০ তারিখ ছিলো বিশ্বকাপের দল ঘোষণা শেষ দিন। তবে বিশেষ পরিস্থিতি বিবেচনায় ১০ অক্টোবর পর্যন্ত স্কোয়াডে পরিবর্তন আনতে পারবে যেকোনো দল। সেই সুযোগটি কাজে লাগিয়েই হয়তো নিজেদের স্কোয়াডে পরিবর্তন আনবে পাকিস্তান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews