1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন

বায়ার্নের প্রথম জয়

  • আপডেট সময় সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

বুন্ডেসলিগায় কোলনের বিপক্ষে ম্যাচ শেষে বায়ার্ন মিউনিখের টমাস মুলার ও জশুয়া কিমিচের জয় উদযাপন।
ম্যাচে জোড়া গোল করেন বায়ার্ন মিউনিখের জার্মান ফরোয়ার্ড সের্গে জিনাব্রি।
দুই গোলে পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়ালো কোলন; কিন্তু শেষরক্ষা হলো না। সের্গে জিনাব্রির জোড়া গোলে বায়ার্ন মিউনিখ পেল বুন্ডেসলিগায় চলতি আসরে প্রথম জয়ের স্বাদ।

 

 

 

 

মিউনিখের আলিয়াঞ্জ অ্যারেনায় রোববার ৩-২ গোলে জিতেছে ইউলিয়ান নাগেলসমানের দল। ম্যাচে পাঁচটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। বিজয়ী দলের অন্য গোলটি করেন রবের্ত লেভানদোভস্কি।
লিগে বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে ১-১ ড্র করে নতুন মৌসুম শুরু করা বায়ার্ন পরের ম্যাচে গত মঙ্গলবার বরুসিয়া ডর্টমুন্ডকে হারিয়ে জেতে জার্মান সুপার কাপ।
এদিন শুরু থেকে ম্যাচে অধিপত্য দেখালেও খুব একটা সুবিধা করতে পারছিল না টানা দশম লিগ শিরোপার অভিযানে থাকা দলটি। উজ্জীবিত ফুটবল খেলেলেও প্রথমার্ধে জালের দেখা পায়নি কোলনও।
ম্যাচে জোড়া গোল করেন বায়ার্ন মিউনিখের জার্মান ফরোয়ার্ড সের্গে জিনাব্রি।ম্যাচে জোড়া গোল করেন বায়ার্ন মিউনিখের জার্মান ফরোয়ার্ড সের্গে জিনাব্রি।দ্বিতীয়ার্ধে বদলে যায় সবকিছু। দুই গোলে পিছিয়ে পড়ার পর দুই মিনিটের মাথায় সমতায় ফিরে ম্যাচ জমিয়ে তোলে সফরকারীরা। কিন্তু শেষ পর্যন্ত তারা পেরে ওঠেনি।

 

 

 

ম্যাচের অষ্টম মিনিটে প্রথম সুযোগ পায় বায়ার্ন; এসময় টমাস মুলারের বাঁ পায়ের শট লক্ষ্যে থাকেনি। ২৪তম মিনিটে নিকলাস সুলের শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন সফরকারী গোলরক্ষক টিমো হর্ন।
দ্বিতীয়ার্ধের ২৬ মিনিটের মধ্যে পাঁচবার মেলে জালের দেখা। দলের প্রয়োজনে আবারও জ্বলে ওঠেন লেভানদোভস্কি। ৫০তম মিনিটে গোলমুখে জামাল মুসিয়ালার পাস পেয়ে দলকে এগিয়ে নেন এই পোলিশ স্ট্রাইকার। আগের মৌসুমের ধারাবাহিকতায় এবার এ নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে তিন ম্যাচে চার গোল করলেন তিনি।
আট মিনিট পর কাছ থেকে বাঁ পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন জিনাব্রি।
তবে তাদের এই স্বস্তি বেশিক্ষণ স্থায়ী হয়নি।

 

 

 

 

দুই গোলে পিছিয়েও দারুণভাবে ম্যাচে ফিরেছিল কোলন কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের।দুই গোলে পিছিয়েও দারুণভাবে ম্যাচে ফিরেছিল কোলন কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের।৬০তম মিনিটে অঁতোনি মদেস্তের হেডে ব্যবধান কমার দুই মিনিটের মাথায় সতীর্থের ক্রস পেয়ে বাম পায়ের শটে সমতা টানেন মার্ক উথ।
৭১তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে আবার দলকে এগিয়ে নেন জিনাব্রি। এবার ডি বক্সের ডান প্রান্তে জসুয়া কিমিখের হেডে বাড়ানো বল পেয়ে ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন এই জার্মান ফরোয়ার্ড।
শেষ দিকে মুলারের শট ও লেভানদোভস্কির হেড রুখে ব্যবধান বাড়তে দেননি কোলন গোলরক্ষক।
দুই ম্যাচে শতভাগ জয়ে ৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে ভলফসবুর্ক। একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে চারে বায়ার্ন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews