1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১০ মে ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

বার্সেলোনায় ক্যারিয়ারের শেষ করবেন মেসি

  • আপডেট সময় শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

আবারও বার্সেলোনায় ফিরবেন লিওনেল মেসি। এমনকি ফুটবল ক্যারিয়ারের ইতিও টানবেন কাতালান ক্লাবটি থেকে। এমন দাবি মেসির সাবেক আর্জেন্টাইন সতীর্থ হুয়ান রিকুয়েলমের। মেসির হাত ধরেই অধরা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতবে পিএসজি। এবার না পারলে আর কখনই নয়।

 

 

 

 

ইএসপিএন আর্জেন্টিনাকে দেয়া এক সাক্ষাৎকারে হুয়ান রিকুয়েলমে এসব কথা বলেন।
থাকতে চেয়েও থাকতে পারেননি প্রিয় ক্লাব বার্সেলোনায়। চোখের জলে ইতি টেনেছেন ২১ বছরের সম্পর্কের। ইচ্ছের বিরুদ্ধেই বেছে নিতে হয়েছে নতুন ঠিকানা। সেই মেসিই কিনা ফিরবেন বার্সেলোনায়। এমনকি অবসরও নিবেন প্রিয় কাতালান ক্লাব থেকেই। এমন ভবিষ্যদ্বাণী এক সময়ের আর্জেন্টাইন সতীর্থ হুয়ান রিকুয়েলমের।
হুয়ান রিকুয়েলমে বলেন, মেসি সবার সেরা। কেনোনা সে বল নিয়ে খেলতে পছন্দ করে। আমি মনে করি, পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতবে মেসি এবং বার্সেলোনায় ফিরে অবসর নেবে।

 

 

 

 

এরইমধ্যে পিএসজির হয়ে শুরু করেছেন ক্যারিয়ারের নতুন অধ্যায়। আছেন বন্ধু নেইমার-ডি মারিয়াদের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টায়। ফরাসি ক্লাবটিও তাকে দলে ভিড়িয়েছে স্বপ্ন পূরণের আশায়। সেটি অধরা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা। এক মৌসুম আগে ফাইনাল খেলা দলটি এবার শিরোপা জিততে মরিয়া। মেসি- নেইমার-এমবাপ্পে ত্রয়ীর সঙ্গে আছেন রামোস-ডি মারিয়াদের মতো তারকারা।
সাবেক আর্জেন্টাইন মিডফিল্ডার রিকুয়েলমের দাবি, এবার মেসির হাত ধরেই চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতবে পিএসজি। আর যদি না জেতে, তবে কখনই না।

 

 

 

 

 

হুয়ান রিকুয়েলমে আরও বলেন, আমি আশা করি মেসি তার প্যারিস অধ্যায়টা উপভোগ করবে। এটা অদ্ভুত দেখালেও এমবাপ্পে ও নেইমারের সঙ্গে তাকে খেলতে দেখার জন্য রোমাঞ্চিত আমরা। যদি তারা এবার পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ না জেতে, তাহলে কখনই জিতবে না। কারণ এটাই তাদের সেরা সময়।
মেসিকে নিয়ে হুয়ান রিকুয়েলমের এই ভবিষ্যদ্বাণী কতটা সত্য হয় সেটাই এখন দেখার অপেক্ষা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews