1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

বাংলাদেশে আসছেন হেনরি

  • আপডেট সময় শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

বাংলাদেশের আসার পরে কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হন ব্যাটসম্যান ফিন অ্যালেন। তার বদলে নিউজিল্যান্ড দলে নিয়েছে পেসার ম্যাট হেনরিকে।

 

 

 

 

ইংল্যান্ডে দ্য হান্ড্রেড খেলে সরাসরি বাংলাদেশে আসেন অ্যালেন। বাংলাদেশের আসার ৪৮ ঘণ্টা পরেই কোভিড-১৯ পরীক্ষায় তার ফলাফল পজিটিভ আসে। দ্য হ্যান্ড্রেডেও একাধিকা ক্রিকেটার ও স্টাফ করোনা পজিটিভ হয়েছেন। তবে অ্যালেনের সাথেই বাংলাদেশে আসা গ্রান্ডহোম ভাইরাসটিতে আক্রান্ত হননি।
অ্যালেন এখন হোটেল ইন্টারকন্টিনেন্টালে আইসোলেশনে আছেন। তার বদলে ইতোমধ্যে হেনরিকে দলে নিয়েছে নিউজিল্যান্ড। হেনরি আগামী ৩০ আগস্ট বাংলাদেশে আসবেন। তিনি বাংলাদেশ সফরের স্কোয়াডে না থাকলেও পাকিস্তান সফরের স্কোয়াডে ছিলেন।

 

 

 

হেনরি দলে যোগ দিলেও অ্যালেনকেও পর্যবেক্ষণে রাখা হবে এবং সম্ভব হলে একাদশেও নেওয়া হবে। যদিও একজন ব্যাটসম্যানের পরিপূরক একজন পেসার হতে পারেন না, তবে দলের অভিজ্ঞতা ও গভীরতা বৃদ্ধির জন্যই হেনরিকে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড।
আগামী ১ সেপ্টেম্বর থেকে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। সিরিজের বাকি চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই আয়োজিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচগুলো শুরু হবে বিকাল ৪টা থেকে।
নিউজিল্যান্ডের স্কোয়াড : টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ারস, উইল ইয়ং, ব্লেয়ার টিকনার, ম্যাট হেনরি।

বাংলাদেশের স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নাঈম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, রুবেল হোসেন,মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, নাসুম আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব।

 

 

একনজরে বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের সূচি

তারিখ-বার ম্যাচ ভেন্যু
১ সেপ্টেম্বর, বুধবার ১ম টি-টোয়েন্টি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর
৩ সেপ্টেম্বর, শুক্রবার ২য় টি-টোয়েন্টি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর
৫ সেপ্টেম্বর, রবিবার ৩য় টি-টোয়েন্টি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর
৮ সেপ্টেম্বর, বুধবার ৪র্থ টি-টোয়েন্টি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর
১০ সেপ্টেম্বর, শুক্রবার ৫ম টি-টোয়েন্টি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, মিরপুর

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews