1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

বাংলাদেশের তিনজন ভারতের প্রো কাবাডি লিগে দল পেলেন

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

ভারতের প্রো কাবাডি লিগে দল পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের তিন খেলোয়াড় তুহিন তরফদার, জিয়াউর রহমান এবং মাসুদ করিম। সোমবার রাতে হওয়া নিলামে সুখবর পেয়েছেন বাংলাদেশের এই তিন কাবাডি খেলোয়াড়।

এদের মধ্যে ডিফেন্ডার তুহিন তরফদারকে ১০ লাখ রুপি দিয়ে কিনেছে তামিল থালাইভাস, আরেক ডিফেন্ডার জিয়াউর রহমানকে ১২ লাখ ২০ হাজার রুপি দিয়ে কিনেছে ব্যাঙ্গালুরু বুলস এবং রেইডার মাসুদ করিমকে ১০ লাখ রুপিতে কিনেছে ইউপি যোদ্ধা।

 

 

 

 

 

 

এই নিলামে ডাক পেয়েছিলেন বাংলাদেশের ৮ খেলোয়াড়। দল পাওয়া তুহিন, মাসুদ ও জিয়াউর ছাড়াও নিলামে ছিলেন আরদুজ্জামান মুন্সি, জাকির হোসেন, সবুজ মিয়া, মনিরুল ইসলাম ও মোহাম্মদ হাসান। তবে তারা দল পাননি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মতোই ফ্র্যাঞ্চাইজিভিত্তিকভাবে চলছে প্রো কাবাডি লিগ। আগামী ডিসেম্বরে হবে টুর্নামেন্টের অষ্টম আসর। করোনা মহামারির কারণে ২০২০ সালের আসরটি আয়োজিত হয়নি। এবারের আসরও হওয়ার কথা ছিল জুন-জুলাইয়ে। কিন্তু পিছিয়ে গেছে শেষ পর্যন্ত।

 

 

 

 

এবারের নিলামে দল পাওয়া তিন খেলোয়াড়েরই প্রো কাবাডিতে খেলার অভিজ্ঞতা রয়েছে। এর আগে ২০১৬ সালে ইউ মুম্বাইয়ে খেলেছেন তুহিন। জিয়াউর খেলেছেন বেঙ্গল ওয়ারিয়র্সে, ২০১৮ সালে। আর মাসুদকে ২০১৭ ও ২০১৮ সালে দলে নিয়েছিল ইউ মুম্বাই।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews