1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

বাংলাদেশের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড শীঘ্রই ঘোষণা করা হবে

  • আপডেট সময় শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে

দ্রুতই ঘোষণা করা হবে টি-২০ বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল। ১৫ জনের সেই স্কোয়াডে কারা থাকছেন? বিসিবির করা টি২০ ফরম্যাটের কেন্দ্রীয় চুক্তি থেকে অনেকটাই ধারণা করা যায় কেমন হচ্ছে টিম টাইগার। নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়তে পারেন রুবেল, তাইজুল, মোসাদ্দেক, বিপ্লব প্রমুখ। আর থেকে যেতে পারেন নাসুম-শামিম পাটোয়ারীর মত তরুণরা।

 

 

 

 

সম্প্রতি সাংবাদিকদের উদ্দেশ্যে বলা বিসিবি সভাপতির কথায় এটা পরিষ্কার যে, অনেকটাই নির্ধারিত হয়ে গেছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কারা যাচ্ছেন লাল-সবুজের প্রতিনিধি হয়ে। তবে তামিম ইকবাল নাম প্রত্যাহার করায় শেষ মুহুর্তে নতুন একজন যোগ করতে হবে নির্বাচকদের। আর তামিমের বদলি হিসেবে তিন ওপেনার লিটন-সৌম্য-নাঈম তো আছেনই।
তাহলে কেমন হচ্ছে বাংলাদেশের টি-টোয়েন্টি দল?
এ প্রশ্নের একটা উত্তর মিলবে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে। যেখানে টি-২০ ফরম্যাটের জন্য ১৫ জনের সাথে চুক্তি করেছে বিসিবি। এর থেকে ধারণা মেলে নাসুম-শামিমের মত তরুণের হতে যাচ্ছে বিশ্বকাপ অভিষেক। তাহলে বাদ পড়ছেন কারা?

 

 

 

 

 

 

নিউজিল্যান্ডের বিপক্ষে বর্তমানে বাংলাদেশ দলে আছেন ১৯ জন। এর অর্থ বিশ্বকাপ দলে এদের মধ্য থেকে বাদ পড়বেন চারজন। রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মোসদ্দেক হোসেন, সেই সাথে লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব নেই টি-২০’র চুক্তিতে। কেউ টি-২০ বিশ্বকাপ খেলবেন কিন্তু সেই ফরম্যাটের চুক্তিতে থাকবেন না -সেটা হবার কথা নয়। তাই হয়তো এ চারজনকে বাদ দিয়েই তৈরি হচ্ছে টাইগারদের বিশ্বকাপ দল।
নিজ খরচে ১৫ সদস্যের বাইরেও ক্রিকেটার নিয়ে যেতে পারবে বিসিবি। এমনকি কোয়ারেন্টাইন শুরুর আগে পরিবর্তনা আনা যাবে সে স্কোয়াডেও।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews