1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:১১ পূর্বাহ্ন

বাংলাদেশের জয় নিয়ে সমালোচনা করতে ছাড়েননি ভারতের কোচ ইগোর স্টিমাচ

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

শুক্রবার সাফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ ফুটবল দল। দিনের পরের ম্যাচে স্বাগতিক মালদ্বীপকে একই ব্যবধানে হারিয়েছে নেপাল।

রোববার ভারতের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে অস্কার ব্রুজনের বাংলাদেশ। এই ম্যাচের আগে বাংলাদেশের জয় নিয়ে সমালোচনা করতে ছাড়েননি ভারতের কোচ ইগোর স্টিমাচ।

 

 

 

 

 

 

 

 

 

 

লঙ্কানদের বিপক্ষে বাংলাদেশের জয়ের একমাত্র গোলটি ছিলো পেনাল্টি থেকে। ম্যাচের ৫৬ মিনিটে বাংলাদেশের আক্রমণ ঠেকাতে গেলে হাতে বল লাগে লঙ্কান এক ডিফেন্ডারের। রেফারি পেনাল্টির নির্দেশ দিলে তপু বর্মন গোল করে এগিয়ে দেন দলকে।

এটিকে হাস্যকর পেনাল্টি বলেছেন ভারতের কোচ। পাশাপাশি জানিয়েছেন নেপাল-মালদ্বীপ ম্যাচে ভালো খেলেছে মালদ্বীপ কিন্তু জয় পেয়েছে নেপাল। তাই বাংলাদেশের বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট অর্জনের জন্য প্রয়োজনীয় সবকিছুই করবেন ভারতের কোচ।

 

 

 

 

 

 

 

 

ম্যাচের আগেরদিন স্টিমাচ বলেছেন, ‘আমরা এমন স্টাইলে খেলবো, যা আমাদের ফল এনে দেয়। নেপাল একটি কাউন্টার অ্যাটাক করেছে, তাতেই জয় পেয়ে গেছে। যদিও মালদ্বীপ ছিলো ভালো দল। অন্যদিকে হাস্যকর পেনাল্টিতে জিতেছে বাংলাদেশ।

 

তিনি আরও যোগ করেন, ‘আমরা জানি না, প্রতিটি ম্যাচে কী হবে। আমাদের সামনে যা-ই আসবে, তার সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করবো। আমরা ভালো করছি। এমন কন্ডিশনে টুর্নামেন্টে অংশ নিতে পেরে আমরা খুশি।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews