1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

বর্তাল বার্নসের কাঁধে বাটলারের দায়িত্ব

  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

 

ভারতের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচের আগে ছুটি নিয়েছেন জস বাটলার। বাটলার ছিলেন ইংল্যান্ড টেস্ট দলের সহ-অধিনায়ক। তিনি সরে দাঁড়ানোয় নতুন সহ-অধিনায়ক খুঁজতে হচ্ছে ইংল্যান্ডকে।

বাটলারের দায়িত্ব বর্তাল বার্নসের কাঁধে
ইংল্যান্ড ও ভারতের মধ্যকার পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ শুরু হবে আগামী ২ সেপ্টেম্বর। ম্যাচটি অনুষ্ঠিত হবে লন্ডনের দ্য ওভালে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে বাটলারকে দলে পাচ্ছে না ইংল্যান্ড। সন্তান-সম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য ছুটি নিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

 

 

 

 

 

 

বাটলার একই সাথে দলের উইকেটরক্ষক ও সহ-অধিনায়ক। সেই সাথে একজন নির্ভরযোগ্য ব্যাটসম্যানও, যদিও সাম্প্রতিক সময়ে লাল বলে তার ব্যাটে রান নেই। ফলে বাটলার না থাকায় একজন বিকল্প সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক খুঁজতেই হচ্ছে ইংল্যান্ডকে। বাটলারের বদলে সহ-অধিনায়কত্বের এই দায়িত্ব তুলে দেওয়া হয়েছে উদ্বোধনী ব্যাটসম্যান ররি বার্নসের কাঁধে।

জনি বেয়ারস্টোকে বেছে নেওয়া হয়েছে বাটলারের বদলে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করার জন্য। বার্নস ও বেয়ারস্টো- উভয়ই ছিলেন গত ম্যাচের একাদশে। ফলে বাটলারের অনুপস্থিতিতে তৃতীয় আরও একজন ক্রিকেটারকে খুঁজতে হবে ইংল্যান্ডকে, যিনি খেলবেন ব্যাটসম্যান হিসেবে।

 

 

 

 

 

 

পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে এখন ১-১ সমতা বিরাজ করছে। ট্রেন্ট ব্রীজে সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি ড্র হয়েছিল। লিডসে দ্বিতীয় ম্যাচে শেষ দিনের ঝলকে জয় পায় ভারত। হেডিংলিতে তৃতীয় ম্যাচে ইনিংস ও ৭৬ রানের ব্যবধানে জয় পেয়েছে ইংল্যান্ড।

চতুর্থ টেস্টের ইংল্যান্ড স্কোয়াড : জো রুট (অধিনায়ক), মঈন আলি, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, ররি বার্নস, স্যাম কারান, হাসিব হামিদ, ড্যান লরেন্স, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, মার্ক উড, ওলি রবিনসন, ক্রিস ওকস।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews