1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন

ফ্যান্টাসি কিংডমে প্রবেশে মানতে হবে যেসব নির্দেশনা

  • আপডেট সময় শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

 

 

করোনা সংক্রমনের বিস্তার রোধে সরকারি নির্দেশনায় দীর্ঘদিন বন্ধ থাকার পর আজ খুলেছে বিনোদন কেন্দ্রগুলো। ধারন ক্ষমতার অর্ধেক দর্শনার্থী নিয়ে স্বাস্থবিধি মেনে চালু করা হয়েছে সাভারের প্রধান বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডম পার্ক। বৃহস্পতিবার (১৯ আগস্ট) সাভারের আশুলিয়ায় বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডম খুলে দেয়ার প্রথম দিনেই দর্শনার্থীর সংখ্যা ছিল খুবই কম। দর্শনার্থী কম থাকায় বেশিরভাগ রাইডগুলো ছিল বন্ধ।

 

 

 

তবে দর্শনার্থীরা বলছেন,আসলে যখন আমরা জানতে পারি সরকার বিনোদন কেন্দ্র গুলো খুলে দিয়েছে তাই আমরা পরিবার নিয়ে এই বিনোদন কেন্দ্রগুলোতে এসে ঘুরতে এসেছি।আমাদের অনেক ভালো লাগছে।ইটালি থেকে ৩ বছর পরে এসেছি কিন্তু পার্কগুলো বন্ধ ছিলো তাই মজা লাগছিলো না।আজ এই পার্কে আসতে পেরেছি তাই খুব আনন্দ করতে পাছি। সরকারি নির্দেশনা ও স্বাস্থবিধি মেনে বিনোদন কেন্দ্রগুলো পরিচালনার জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন ফ্যান্টাসি কিংডম কর্তৃপক্ষ।

ফ্যান্টাসি কিংডমের মিডিয়া প্রধান মাহফুজুর রহমান টুটুল জানান,দীর্ঘ ৪ মাস সরকার বিনোদন কেন্দ্র গুলো খুলে দেওয়ার অনুমতি দিয়েছে। তাই আমাদের ফ্যান্টাসি কিংডম স্বাস্থ্যবিধি নিশ্চিত করে আজ খুলে দিয়েছি।আমাদের প্রধান ফটকে দর্শনার্থীদের স্কিনার দেওয়া হয়েছে ট্যামপারেজ মাপা ও হ্যান্টসেনিটাইজ করে মুখে মাক্স নিশ্চিত করে ভিতরে প্রবেশ করানো হচ্ছে। শুধু তাই নয় আমাদের সবগুলো রাইডগুলো স্যানিটাইজ করা হয়েছে।

 

 

 

তিনি আরও বলেন, সরকার থেকে বলা হয়েছে ৫০% দর্শনার্থী নিয়ে পার্ক পরিচালনা করা কিন্তু আমরা ৩০% থেকে ৪০% দর্শনার্থী নিয়ে পার্ক পরিচালনা করছি।স্বাস্থ্যবিধির ব্যাপারে আমরা বরাবরই সচেতন এবং সার্বক্ষণিক মনিটরিংয়ের জন্য পার্কের ভিতরে আমার পর্যাপ্ত স্টাফ রয়েছে। পরিশেষে আমি সরকারের কাছে একটা আবেদনই করবো যে জানিনা সামনে আসলে আবার লকডাউন আসবে কী আসবে না যদিও লকডাউন আসে আমাদের যে পার্কগুলো বাউন্ডারির ভিতরে যেটা কন্ট্রোল করা সম্ভব সেই আলোকে যেনো একটা ওপেন টুরিস্ট স্পট সঙ্গের কাউন করে যেনো বন্ধ না করে দেওয়া হয়।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews