1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
শুক্রবার, ১৩ মে ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

ফেসবুকে নোবেলের ‘মাদক গ্রহণের’ ছবি ভাইরাল

  • আপডেট সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

ভারতের রিয়েলিটি শো সারেগামাপা থেকে উঠে আসা তরুণ গায়ক নোবেলকে নিয়ে আবারও সমালোচনা শুরু হয়েছে।
বুধবার (২৫ আগস্ট) তার অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশিত একটি ছবি থেকে এই সমালোচনার সূত্রপাত। তাতে দেখা যাচ্ছে দুর্গম পার্বত্য অঞ্চলের একটি জলপ্রপাতের পাশে এক নারীর সঙ্গে বসে কোনো এক ধরনের নেশা গ্রহণ করছেন এ গায়ক। ছবির সঙ্গে নোবেলের দেওয়া ক্যাপশনও সেদিকেই ইঙ্গিত দেয়।
ছবিটির ক্যাপশনে নোবেল লেখেন, গাঁজার নৌকা পাহাড়তলী যায় ও মিরাবই…।

 

 

 

এদিকে, এই পোস্টের সূত্র ধরে নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদের ধারণা, নোবেল মাদক সেবনের ছবি পোস্ট করেছেন। আর তাই ছবিটিকে ইঙ্গিত করে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।
পোস্টে সালসাবিল লেখেন, “বাংলাদেশ সরকার এবং বাংলাদেশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।”
এছাড়াও পোস্টে বিভিন্ন ধরনের ক্ষোভ ও হতাশার কথা লিখেছেন তিনি। ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি প্রশাসনের কর্তাব্যক্তিদের দৃষ্টি আকর্ষণ এবং মাদকাসক্তদের বিচার চেয়েছেন।

 

 

 

 

উল্লেখ্য, কিছুদিন আগে নিজের ফেসবুক পেজ নোবেল ম্যান থেকে দেশের স্বনামধন্য একাধিক শিল্পীকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস দেন নোবেল। এ ঘটনায় গত ২৩ মে নোবেলের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ইথুন বাবু। এরপর তিনি নোবেলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাও করেন।
এর আগেও দেশের স্বনামধন্য এবং সর্বজনশ্রদ্ধেয় গায়কদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেন নোবেল। যা শ্রোতা-ভক্তদের রীতিমতো বিক্ষুব্ধ করে তোলে। বিভিন্ন কর্মকাণ্ডে সমালোচিত এ গায়ককে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা কার্যালয়ে ডেকে সাবধান করে দেন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews