1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:২০ অপরাহ্ন

পেনাল্টি নিলেন না রোনালদো, কিন্তু কেন?

  • আপডেট সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

একেবারে অন্তিম মুহূর্তে পেনাল্টিটা পেয়ে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড। কে পেনাল্টি নেবেন, তা নিয়ে আলোচনা চলছে ম্যানইউ শিবিরে। রোনালদো দলে থাকার পরও এই আলোচনা চলছে। প্রতিপক্ষ অ্যাস্টন ভিলার আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এসে রোনালদোকেই পেনাল্টিটা নিতে। কিন্তু শেষ পর্যন্ত পেনাল্টি নেয়ার জন্য নির্ধারণ করা হলো ব্রুনো ফার্নান্দেজের নাম।

 

 

 

 

 

 

কিন্তু এই সিদ্ধান্তটা যে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য সবচেয়ে বড় ভুল ছিল, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ, ব্রুনো ফার্নান্দেজের শট বাইরে চলে গেলো পোস্টের ওপর দিয়ে। ঘরের মাঠে শেষ পর্যন্ত হেরেই গেলো ম্যানচেস্টার ইউনাইটেড। ২০০৯ সালের পর অ্যাস্টন ভিলার কা ১-০ গোলে পরাজয় বরণ করলো রোনালদো অ্যান্ড কোং।

সর্বশেষ চার ম্যাচের মধ্যে তিনটিতেই হেরেছে ম্যানইউ। অথচ, দীর্ঘ নয় বছর পর যদি প্রিমিয়ার লিগ শিরোপাটা জিততে চায় রেড ডেভিলরা, তাহলে তাদেরকে অবশ্যই অ্যাস্টন ভিলার মত দলের বিপক্ষে ঘরের মাঠে হারা চলবে না। তাহলে লক্ষ্যই পূরণ হবে না তাদের।

 

 

 

 

 

 

অথচ, প্রিমিয়ার লিগে এই অ্যাস্টন ভিলাকেই সবচেয়ে বেশি হারিয়েছে রেড ডেভিলরা। এমনকি ২০০৯ সালের পর থেকে ঘরের মাঠে তাদের কাছে হারেনি ওলে গানার সোলশায়েরের দল। অথচ, গুরুত্বপূর্ণ এই ম্যাচে এসেই হোঁচট খেতে হলো তাদের। হারিয়ে ফেললো তিন পয়েন্ট।

ম্যাচটা গোলশূন্যভাবেই শেষ হতে যাচ্ছিল। কিন্তু ৮৮ মিনিটে দুর্দান্ত এক হেডে ঘরের মাঠেই ম্যানইউর জাল এঁফোড়-ওফোঁড় করে দিলেন অ্যাস্টন ভিলার কোর্টনি হাউজ। খেলা শেষ হয়ে যাচ্ছিল। ইনজুরি টাইমের খেলা চলছিল তখন।

 

 

 

 

 

 

এমন সময় হঠাৎ করেই পেনাল্টির বাঁশি বাজান রেফারি মাইক ডিন। অভিযোগ, এডিনসন কাভানির একটি হেড হাউজের হাতে লেগেছে। পেনাল্টি পেয়ে সমতায় ফেরার দারুণ সুযোগ ম্যানইউর সামনে।

কিন্তু ব্রুনো ফার্নান্দেজের শট চলে গেলো পোস্টের ওপর দিয়ে। সে সঙ্গে ম্যানইউর স্বপ্নকেও উড়িয়ে দিলেন তিনি।

 

ম্যাচ শেষে জিতলেও রেফারির ওপর ক্ষোভ ঝাড়লেন অ্যাস্টন ভিলার কোচ ডিন স্মিথ। তিনি বলেন, রেফারি অন্যায়কৃতভাবেই পেনাল্টির বাঁশি বাজিয়েছেন। ওটা যে ভুল ছিল তা প্রাকৃতিক বিচারেই দেখা গেলো। গোল হয়নি শেষ পর্যন্ত।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews