1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

পিয়ানিচের মতে, একজন ভালো নেতার অভাবে ভুগছে বার্সেলোনা

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

নতুন মৌসুমের শুরুতে একের পর এক হতাশাজনক ম্যাচ খেলছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। স্প্যানিশ লা লিগায় সাত ম্যাচে তারা জিতেছে মাত্র তিনটি আর উয়েফা চ্যাম্পিয়নস লিগে হেরে গেছে দুই ম্যাচেই। মাঠের এমন অবস্থার মধ্যেই মাঠের বাইরে কোচের বরখাস্ত বিষয়ক নানান গুঞ্জন শোনা যাচ্ছে হরহামেশা।

এমতাবস্থায় বার্সেলোনার ঘুরে দাঁড়ানোর জন্য মূলত একজন ভালো নেতা প্রয়োজন বলে মনে করেন ক্লাবটির তারকা মিডফিল্ডার মিরালেম পিয়ানিচ। কোচ রোনাল্ড কোম্যানের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক খুব একটা ভালো না হলেও, ক্লাবের ভালোর জন্যই একজন ভালো নেতা খুঁজে বের করার পরামর্শ দিয়েছেন বসনিয়া-হার্জেগোভিনার এ মিডফিল্ডার।

 

 

 

 

 

 

 

 

বার্সেলোনার হয়ে গত মৌসুমে খুব বেশি খেলার সুযোগ দেয়া হয়নি পিয়ানিচকে। বেশিরভাগ সময়ই রাখা হয়েছে বেঞ্চে। পরে চলতি মৌসুমে লোনে বেসিকতাসে পাঠিয়ে দেয়া হয়েছে তাকে। তাই কোচের সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো নয় পিয়ানিচের। তবু ক্লাবের বর্তমান দুরাবস্থা নিয়ে চিন্তিত এ তারকা মিডফিল্ডার।

বেইন স্পোর্টসকে পিয়ানিচ বলেছেন, বার্সেলোনা এখন কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। দর্শক-সমর্থকদের প্রত্যাশা অনুযায়ী ফল আনতে পারছে না তারা। যা কি না খেলোয়াড়দের ওপর আরও বাড়তি চাপ তৈরি করছে।

 

 

 

 

 

 

 

পিয়ানিচের মতে, একজন ভালো নেতার অভাবে ভুগছে বার্সেলোনা। তাই ভালো একজন নেতার পরামর্শ দিয়ে তিনি বলেন, দলকে আবার নিজের পায়ে দাঁড় করাতে হয়তো একজন ভালো নেতার প্রয়োজন।

তবে এখন খানিক সময় লাগলেও, বার্সেলোনা ঠিকই ঘুরে দাঁড়াবে বলে বিশ্বাস পিয়ানিচের, ‘বার্সেলোনা তাদের সোনালি অতীতে ফিরবে। তবে কিছু সময় লাগবে। বার্সেলোনা সবসময়ই বিশ্বের চার-পাঁচটি ক্লাবের মধ্যে অন্যতম। আমি নিশ্চিত তারা নিজেদের পুরোনো দিনে ফিরবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews