1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ০১:১০ অপরাহ্ন

পিছিয়ে গেলেন জেমস বন্ড!

  • আপডেট সময় শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয় চরিত্রে জেমস বন্ড। এই চরিত্রের সিরিজের সর্বশেষ চলচ্চিত্রটি ‘নো টাইম টু ডাই’। বহুল প্রতিক্ষীত এই সিনেমার মুক্তি আরও একবার পিছিয়েছে। করোনার জন্য।
তবে কেবল অস্ট্রেলিয়াতেই নতুন করে তারিখটি পরিবর্তন করা হয়েছে। সারা বিশ্বে ৩০ সেপ্টেম্বর মুক্তি পেলেও অস্ট্রেলিয়াতে দর্শক ছবিটি দেখতে পারবেন ১১ নভেম্বর।

 

 

 

জেমস বন্ড চরিত্রে ড্যানিয়েল ক্রেগকে শেষবারের মতো দেখা যাবে এই সিনেমায়। তাই এটি নিয়ে বন্ড ভক্তদের আগ্রহের শেষ নেই। প্রথমে জানানো হয় ছবিটি ২০১৯ সালে মুক্তি পাবে। তারপর তারিখ পরিবর্তন করে নতুন তারিখ আসে ২০২০ সালের এপ্রিল মাসে।
এরপর করোনার ধাক্কায় বেশ কয়েকবার দিন-ক্ষণ পরিবর্তন করে সবশেষ ৩০ সেপ্টেম্বর সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়।

 

 

 

সম্প্রতি হলিউড রিপোর্টার তাদের প্রতিবেদনে প্রকাশ করে, মূলত ডেল্টা ভেরিয়েন্টের কারণে অস্ট্রেলিয়ায় এখনো ৬০ শতাংশের মতো বাণিজ্য কেন্দ্র বন্ধ রয়েছে। ধারণা করা হচ্ছে অক্টোবরের শেষ অব্দি বেশিরভাগ ব্যবসা আবারও চালু করা হবে। বর্তমানে তাদের কিছু অঞ্চলে ফাস্ট এন্ড ফিউরিয়াস নাইন চললেও সিনেমাটি বাণিজ্যিকভাবে তেমন ব্যবসা করতে পারেনি।
তাই ‘নো টাইম টু ডাই’ ছবির টিম কোনো ঝুঁকি নিতে চাইছে না। তারা অপেক্ষা করছেন অস্টেলিয়ায় স্বাভাবিক জীবনযাত্রা শুরু হবে শিগগিরই। তখনই পর্দায় নতুন গল্প নিয়ে আসবেন জেমস বন্ড

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews