1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড নিয়ে অখুশি বাবর

  • আপডেট সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

 

সোমবার (৬ সেপ্টেম্বর) ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করে পাকিস্তান। এই স্কোয়াড নিয়ে খুশি নন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। তবে তাকে নির্দেশনা দেওয়া হয়েছে স্কোয়াড নিয়ে না ভেবে মাঠের খেলা নিয়ে ভাবতে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পাকিস্তান) বেছে নেওয়া ১৫ জন সদস্যকে নিয়ে সন্তুষ্ট নন বাবর। সূত্র মোতাবেক তার মতের সাথে মেলেনি দুইটি জায়গা। দুই ব্যাটসম্যান আজম খান ও সোয়াইব মাকসুদকে দলে চাননি বাবর। তবে তাদেরকে চূড়ান্ত দলেই রাখা হয়েছে। দল ঘোষণার পরেও বাবর এই বিষয়ে অসন্তোষ প্রকাশ করেছেন।

 

 

 

 

 

 

 

এই দুই জনের বদলে বাবর প্রথম পছন্দ অলরাউন্ডার ফাহিম আশরাফ ও ব্যাটসম্যান ফখর জামান। ফখরকে রিজার্ভ খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে। তবে ব্যাট ও বল হাতে কার্যকরী অলরাউন্ডার ফাহিম রিজার্ভ তালিকায়ও নেই।

পাকিস্তান দলের নির্বাচকরা রমিজ রাজার সাথে কথা বলে এই স্কোয়াড চূড়ান্ত করেছেন, যদিও রমিজ এখনো আনুষ্ঠানিকভাবে পিসিবির চেয়ারম্যান নির্বাচিত হননি। বাবরও রমিজের সাথে স্কোয়াড নিয়ে লাগাতার যোগাযোগ করেছেন, তবে বাবরের আবদারে কোনো কাজ হয়নি।

সূত্র মতে, দল নিয়ে অসন্তোষ প্রকাশ করা বাবরকে পিসিবিকে থেকে নির্দেশনা দেওয়া হয়েছে খেলার মাঠে মনোযোগ দিতে। স্কোয়াডে কারা থাকবে না থাকবে এই বিষয়ে তাকে মাথা না ঘামানোর কথা বলা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

প্রসঙ্গত, পাকিস্তান স্কোয়াড নিয়ে খুশি ছিলেন না পাকিস্তানের সাবেক প্রধান কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিস। পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার কয়েক ঘণ্টা পরেই তারা পদত্যাগ করেন।

একনজরে পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড : বাবর আজম (অধিনায়ক), আসিফ আলী, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, সোয়াইব মাকসুদ, আজম খান, মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাদাব খান, হারিস রউফ, হাসান আলী, মোহাম্মদ হাসনাইন, শাহীন শাহ আফ্রিদি।

রিজার্ভ খেলোয়াড় : ফখর জামান, শাওনেওয়াজ দহনি, উসমান কাদির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews