1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন

নেপাল যাচ্ছেন তামিম, কিন্তু কেন?

  • আপডেট সময় শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভোরে দেশ ছাড়ছেন বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। যদিও দক্ষিণ এশিয়ার দেশ নেপালে যেতে দীর্ঘ পথ পাড়ি দিতে হবে তাকে।

হতাশ তামিমের কাঠগড়ায় ব্যাটসম্যানরা

 

 

 

 

 

 

সময়ের হিসাবে নেপাল থেকে বাংলাদেশের বিমান পথের দূরত্ব দেড় ঘণ্টা হলেও তামিমকে যেতে হবে অন্য পথে, যার জন্য খরচ হবে প্রায় ১২ ঘণ্টা। নেপালের ফ্লাইট না থাকায় তামিমকে প্রথমে যেতে হবে কাতারে, সেই উদ্দেশে রওয়ানা হবেন ভোর চারটায়। কাতারে পৌঁছে সেখান থেকে ধরবেন নেপালের বিমান।

ইপিএলে তামিম খেলবেন ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এই ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ দিয়ে তামিম বিরতি কাটিয়ে ফিরবেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে।

 

 

 

 

 

আসরে তামিমের দলের প্রথম ম্যাচ ২৬ সেপ্টেম্বর, পোখারা রাইনোসের বিপক্ষে। ২৭ সেপ্টেম্বর চিতওয়ান টাইগার্স, ২৯ সেপ্টেম্বর বিরাটনগর ওয়ারিয়র্স, ২ অক্টোবর কাঠমান্ডু কিংস ইলেভেন ও ৪ অক্টোবর ললিতপুর প্যাট্রিয়টসের বিপক্ষে খেলবে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স।

গত জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার পর বিশ্রামে যান তামিম। হাঁটুর চোট কাটিয়ে উঠতে তামিমের প্রয়োজন ছিল ৮ সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়া। স্বভাবতই তাকে নিয়েই বিশ্বকাপ পরিকল্পনা সাজিয়েছিল বাংলাদেশ।

 

 

 

 

 

 

তবে চলতি মাসের শুরুতে সবাইকে অবাক করে দিয়ে বিশ্বকাপ থেকে সরে দাঁড়ান তামিম। ২০২০ সালের মার্চে সর্বশেষ টি-টোয়েন্টি খেলা তামিম টি-টোয়েন্টি দলের বর্তমান টপ অর্ডারের প্রতি আস্থা প্রকাশ করে বিশ্বকাপ থেকে সরে দাঁড়ালেও আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নেননি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews