1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন

নিন্দুকদের সাকিবের কড়া জবাব

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

 

বাংলাদেশের সাথে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে নিউজিল্যান্ড। তবে বাংলাদেশে যে দলটা পাঠিয়েছে কিউইরা সেই দলের কেউ নেই তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে। এর ফলে অনেক ভক্ত-সমর্থকের মতেই বেশ দুর্বল একটা নিউজিল্যান্ড দল এসেছে বাংলাদেশে। কিন্তু তাদের সাথে একমত হতে নারাজ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

 

 

 

 

 

 

রাতে দেশে ফিরছেন সাকিব

সম্প্রতি একটি ফেসবুক লাইভ আড্ডায় সাকিব এবিষয়ে নিজের মতামত ব্যক্ত করেন। নিউজিল্যান্ডের এই দলটি দ্বিতীয় কিংবা তৃতীয় সারির কিনা এমন প্রশ্নের জবাবেসাকিব বলেন, “আমার মনে হয় একমাত্র বাংলাদেশের মিডিয়া কিংবা বাংলাদেশের মানুষরাই এ ধরনের চিন্তাগুলা করে থাকে যে ‘বি’ দল, ‘সি’ দল কিংবা অন্য দল। আসলে নিউজিল্যান্ড জাতীয় দল খেলতে আসছে এবং আমাদের তাদেরকে সেভাবে সম্মান করা উচিত এবং প্রতিদ্বন্দ্বিতা করা উচিত।

এর বাইরে আসলে আমি আরকিছু চিন্তা করছি না এবং যারা চিন্তা করছে তাদের চিন্তাধারণাটা আসলে পরিবর্তন করাটা খুবই জরুরি। বলেন সাকিব। নিউজিল্যান্ডের যে দলই আসুক না কেন তাদেরকে হারানোটা বেশ কঠিন হবে বলেই মনে করেন তিনি, মানুষ যেভাবে ধারণা করছে যে খুব সহজেই জিতে যাব, আসলে খেলাটা এতটা সহজ না।

সাকিব আরও বলেন, আমাদের খুব ভালো ক্রিকেট খেলতে হবে নিউজিল্যান্ডের সাথে জিততে হলে। নিউজিল্যান্ডের দলটা যদিও এত বেশি অভিজ্ঞ নয়, তারপরেও অনেক ভালো দল। ওদের যারা ঘরোয়া ক্রিকেটে, প্রথম শ্রেণির ক্রিকেটে অনেক ভালো পারফর্ম করেছে তারাই এই দলে আছে। সুতরাং, ওদের সাথেও আমাদের সেরা ক্রিকেটটাই খেলতে হবে জিততে হলে।

 

 

 

 

 

সম্প্রতি অস্ট্রেলিয়ার সাথে ঘরের মাঠে ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে টাইগাররা। আত্মবিশ্বাস তুঙ্গে থাকায় কিউইদের বিপক্ষেও বাংলাদেশকেই ফেবারিট মানছেন ভক্ত-সমর্থকরা। দুই দলের মাঠের লড়াই শুরু হবে ১ সেপ্টেম্বর বিকাল ৪টায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews