1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন

নিউজিল্যান্ড মহিলা ক্রিকেট দলকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি

  • আপডেট সময় বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

সম্প্রতি নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দল পাকিস্তানে নিরাপত্তার অজুহাত তুলে খেলা শুরুর মাত্র ২০ মিনিট আগে সিরিজ বাতিল করে দেশ ফিরে যায়। এ নিয়ে বিশ্ব ক্রীড়া মহলে চলছে নানা আলোচনা-সমালোচনা। এবার ইংল্যান্ডে বোমা হামলার হুমকি পেল নিউজিল্যান্ড মহিলা ক্রিকেট দল। তবে সেখানে সিরিজ বাতিল করেনি নিউজিল্যান্ড। জানা গেছে, মেইল পাঠিয়ে ওই বোমা হামলার হুমকি দেওয়া হয়। এরপরই তড়িঘড়ি লেস্টারে থাকা নিউজিল্যান্ডের মহিলা ক্রিকেট দলের নিরাপত্তা বাড়ানো হয়। খবর- ইন্ডিয়া টিভি ও টাইমস অফ ইন্ডিয়া।

 

 

 

 

 

 

বর্তমানে ইংল্যান্ডে খেলছে নিউজিল্যান্ডের নারী ক্রিকেট দল। সেখানেও দেখা দিয়েছে নিরাপত্তা শঙ্কা। আজ মঙ্গলবার লেস্টারে দু’দেশের মধ্যে তৃতীয় ওয়ানডে ম্যাচ আয়োজিত হওয়ার কথা। কিন্তু এদিন হঠাৎই ম্যাচের আগে ইংল্যান্ড বোর্ডের কর্মকর্তাদের কাছে একটি ইমেইল আসে। তাতে কিউয়ি মহিলা দলের ওপর বোমা হামলার হুমকি দেওয়া হয়। এরপরই নড়েচড়ে বসে ইংল্যান্ড প্রশাসন। তড়িঘড়ি তদন্তে নামে সেদেশের গোয়েন্দা সংস্থা। পাশাপাশি বাড়ানো হয় কিউয়ি দলের নিরাপত্তাও। নির্ধারিত সূচিতেই ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ খেলবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

 

 

 

 

আজ বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় লিস্টারের গ্রেস রোডে মাঠে গড়াবে ম্যাচটি। এরপর ২৩ ও ২৬ সেপ্টেম্বর রয়েছে বাকি দুই ম্যাচ। বোমা হামলার হুমকি পাওয়ার পরেও পুরো সিরিজ শেষ করেই দেশে ফেরার কথা নিশ্চিত করেছে তারা। জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর প্রতিবেদনে জানা যাচ্ছে, শুধু টিম হোটেল নয়, দেশে ফেরার সময় নিউজিল্যান্ড দলের বিমানেও বোমা রাখার হুমকি দেয়া হয়েছে। তবে এতে মাথাব্যথা নেই কিউই বোর্ডের। তারা এই হুমকিকে ‘বিশ্বাসযোগ্য নয়’ উল্লেখ করে সিরিজটি চালিয়ে নেয়ার কথাই বলেছে। সূত্র: বিজনেস স্ট্যান্ডার্ড

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews