1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন

নিউজিল্যান্ড বাংলাদেশ সফর নিয়ে শঙ্কিত নয়

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

নিউজিল্যান্ড চতুর্থ মাত্রার কঠোর লকডাউনের কারণে পুরো দেশ এখন স্থবির। তবে এই কঠোর লকডাউনের মধ্যেও বাংলাদেশ সফর নিয়ে শঙ্কিত নয় নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)।

 

 

 

শুরু থেকেই করোনা মোকাবেলায় পারদর্শিতা দেখানো নিউজিল্যান্ডে করোনার প্রাদুর্ভাব প্রায় শূন্যতে। ছয় মাসের মধ্যে প্রথম এবং একমাত্র করোনা রোগী শনাক্তের খবরে সম্প্রতি দেশটিতে সবচেয়ে কঠোর লকডাউন আরোপ করা হয়েছে।

অস্ট্রেলিয়ার ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

 

নিউজিল্যান্ডের লকডাউন ব্যবস্থায় সরকারি নিয়ম না মানার কোনো সুযোগ নেই। এই সময়ে তাই কেউই ঘরের বাইরে বের হতে পারবেন না। তাই শঙ্কা জেগেছিল, কিউইরা নির্ধারিত সময়ে বাংলাদেশ সফরে আসতে পারবে কি না।

 

 

 

নিউজিল্যান্ড ক্রিকেট অবশ্য নির্ধারিত সময়েই সফরে আসার ব্যাপারে আশাবাদী। নিউজিল্যান্ড ক্রিকেটের পাবলিক এফেয়ারস ম্যানেজার রিচার্ড বুক জানিয়েছেন, পুরো সফরজুড়ে কঠোরভাবে কোভিড প্রটোকল মেনে জৈব সুরক্ষা বলয়ে থাকবে দল।

স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমাদের এখনও কিছু বিষয় নিয়ে কাজ করার আছে। আমরা আশাবাদী, খেলোয়াড়রা নির্ধারিত সময়েই রওয়ানা হতে পারবে। করোনাকালে আমাদের খেলোয়াড়রা টিকা গ্রহণ করেছে এবং স্বাস্থ্য প্রটোকল কঠোরভাবে মেনে চলবে, মাস্ক পরবে, দূরত্ব বজায় রেখে জৈব সুরক্ষা বলয়ে থাকবে। বাংলাদেশে চলে গেলে এরপর পাকিস্তানে যাবে চার্টার্ড ফ্লাইটে।

 

 

 

 

আগামী ২৪ আগস্ট বাংলাদেশে এসে পৌঁছাবে নিউজিল্যান্ড জাতীয় দল। ৩ দিনের রুম কোয়ারেন্টিন শেষে অনুশীলন শুরু করবে দলটি। বাংলাদেশের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি খেলে দলটি ধরবে এশিয়ার আরেক দেশ পাকিস্তানের পথ। সেখানে কিউইরা খেলবে তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews