1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

নাদির শাহর অসুস্তাতা যেন বেড়েই চলেছে

  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

 

যুক্তরাষ্ট্র, ভারত ও বাংলাদেশে ক্রমাগত চিকিৎসার পর মাঝে একটা সময় বেশ ভাল হয়ে উঠেছিলেন বাংলাদেশের একসময়কার আইসিসি প্যানেলভুক্ত আম্পায়ার ও সাবেক জাতীয় ক্রিকেটার নাদির শাহ। ধানমন্ডি ৪ নম্বর মাঠের নিয়মিত আড্ডায়ও যাওয়া শুরু করেছিলেন।

আগামী বছর জানুয়ারিতে হতে যাওয়া বিপিএলে খেলা পরিচালনার আশাও করতে শুরু করেছিলেন। কিন্তু হায়! হঠাৎই এ প্রাণখোলা সদা হাস্যোজ্জ্বল মানুষটির শরীর বেশ খারাপ হয়ে গেছে।

 

 

 

 

 

 

জটিল ক্যান্সারে আক্রান্ত নাদির শাহ এখন হাসপাতালের বিছানায় বন্দি। ধানমন্ডি আনোয়ার খান হাসপাতালে চিকিৎসাধীন। সাবেক ক্রিকেটার ও আইসিসি প্যানেলভুক্ত আম্পায়ার নাদির শাহর ফুসফুসে সমস্যা আরও মাথা চাড়া দিয়ে ওঠায় শরীরের ওজন বেশ কমে গেছে, হাত-পা শুকিয়ে গেছে।

এর মধ্যে কে একজন ধানমন্ডি বাসায় চেয়ারে বসা নাদিরের ঐ জীর্ণ-শীর্ণ অবস্থার ছবি আপলোড করেন। তা দেখে তার সুহৃদ, শুভানুধ্যায়ী সবাই চিন্তিত হয়ে পড়েন। অনেকেই তার খোঁজখবর নিতে ব্যাকুল হয়ে ওঠেন।

 

 

 

 

 

 

নাদিরের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তাকে গত ২৯ আগস্ট হাসপাতালে ভর্তি করা হয়। সূত্র আরও জানায়, শারীরিক দূর্বলতা ছাড়াও প্রায় সপ্তাহখানেক ধরে শ্বাস নিতে কষ্ট হচ্ছিল নাদিরের। শ্বাসকষ্ট লাঘবের জন্যই আসলে তাকে হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে তার ফুসফুসে জমে থাকা পানি অপসারণ করা হয়।

 

নাদিরের খুব কাছের মানুষ, তার বড় ভাইয়ের বন্ধু ও বিসিবি পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি জাগো নিউজকে জানিয়েছেন, ফুসফুস থেকে ৭০০ মিলিলিটার পানি অপসারণের পর নাদির খানিকটা সুস্থবোধ করছেন এবং আগের চেয়ে ভালোভাবে নিঃশ্বাস নিতে পারছেন। তার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথাও বলেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews