1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৪৫ অপরাহ্ন

নতুন অ্যাকশনে সফল নারিন

  • আপডেট সময় শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হওয়ার আগে ব্যাটারদের কাছে রীতিমতো এলিয়েন স্পিনার ছিলেন সুনিল নারিন। কিন্তু অ্যাকশন বারবার প্রশ্নবিদ্ধ হওয়ার পর বদলাতে বাধ্য হয়েছেন তিনি। নতুন অ্যাকশনে তার বলের ধার আগের চেয়ে কমেছে, রহস্যও দেখা যায় কম। যে কারণে নতুন অ্যাকশনে শুরুতে খুব একটা কার্যকর ছিলেন এ ক্যারিবীয় স্পিনার।

 

 

 

 

 

তবে সময়ের সঙ্গে সঙ্গে অনেক কাজ করে নতুন অ্যাকশনেও মানিয়ে নিয়েছেন নারিন। যার প্রমাণ মিলছে তার সাম্প্রতিক পারফরম্যান্সে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের শেষ আসরে ১০ ম্যাচে ওভারপ্রতি মাত্র ৪.৩৭ রান খরচায় ১২ উইকেট শিকার করেছেন তিনি। একশ বলের ক্রিকেট দ্য হান্ড্রেডে তার ইকোনমি ছিলো ৭.২৯।
আর এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটের ফিরতি পর্বের দুই ম্যাচে ৮ ওভারে মাত্র ৪০ রান খরচ করেছেন তিনি। এর মধ্যে বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ানসের সঙ্গে ২০ রান খরচায় নিয়েছেন ১টি উইকেট। এমন বোলিংয়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্সের ৭ উইকেটের জয়ে ম্যাচসেরার পুরষ্কারও জিতেছেন নারিন।
সেই পুরষ্কার গ্রহণ করতে গিয়ে তিনি বলেছেন, দ্য হান্ড্রেড ও সিপিএলে বেশ ভালো পরিমাণের ক্রিকেট খেলে এসেছি। এখন ক্রমেই ভালোর দিকে যাচ্ছে। এই নতুন অ্যাকশনের সঙ্গে মানিয়ে নিতে খানিক সময় লেগেছে আমার। আমি এর পেছনে অনেক কাজ করেছি। শুধু এই ভালো কাজের ধারা বজায় রাখতে চাই।
পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখার দিকে নজর দিয়ে নারিন বলেন, যেকোনো ধরনের ক্রিকেটেই রোহিতকে আউট করা বড় বিষয়। মুম্বাইয়ের বিপক্ষে এটাই গুরুত্বপূর্ণ উইকেট। আশা করবো ভালো পারফরম্যান্স ধারাবাহিকভাবে করতে পারবো, যা দলের জয়ে অবদান রাখে।

 

 

 

 

 

 

 

আইপিএলের কয়েকটি আসরে পিঞ্চ হিটার হিসেবে সফল ছিলেন নারিন। তবে এখন আবার তাকে লোয়ার অর্ডারে পাঠিয়ে দিয়েছে কলকাতা। এ বিষয়ে তার ভাষ্য, ‘পিচ আগের চেয়ে ফ্ল্যাট। তবে খুব একটা গতিময় নয়। আমি মনে করি, আমার ব্যাটিং সবসময়ই দলের চাহিদা অনুযায়ী হয়ে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews