1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

দ্রুত রান তোলার মনোভাবে অখুশি নন ডমিঙ্গো

  • আপডেট সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

 

নিউজিল্যান্ডের ছুঁড়ে দেওয়া ১২৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে বাংলাদেশ গুটিয়ে গেছে ৭৬ রানে। উইকেট বিবেচনায় লক্ষ্য নাগালের মধ্যে থাকলেও শুরুর দিকে ব্যাটসম্যানদের তাড়াহুড়া করে রান তোলার প্রবণতায় ব্যাটিং অর্ডার ভেঙে পড়েছে তাসের ঘরের মত।

ব্যাটসম্যানদের দ্রুত রান তোলার মনোভাবে অখুশি নন ডমিঙ্গো

 

 

 

 

 

ম্যাচ শেষে স্বভাবতই প্রশ্ন উঠল টাইগারদের ব্যাটিং এপ্রোচ নিয়ে। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো অবশ্য ব্যাটসম্যানদের এই মানসিকতায় অসন্তুষ্ট নন। শিষ্যদের আগলে রেখে তিনি জানালেন, শুরু থেকেই দ্রুত রান তোলার পরিকল্পনা ছিল দলের।

তৃতীয় টি-টোয়েন্টি শেষে সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার মনে হয় না ব্যাটিং ইউনিটের মনোভাবে কোনো সমস্যা আছে। আমরা চেষ্টা করে যেতে চেয়েছি, রান রেট ভালো রাখতে চেয়েছি কারণ একবার রানের দিক থেকে পিছিয়ে গেলে ঘুরে দাঁড়ানো কঠিন। তাই আমরা ইতিবাচকভাবে শুরু করতে চেয়েছি।

 

 

 

 

 

 

 

শুরুতে বিলাসী শট খেলতে গিয়ে আত্মাহুতি, এরপর টানা উইকেট হারানো- ডমিঙ্গো এই দুই বিষয়কেই মনে করছেন হারের কারণ। তিনি বলেন, দুর্ভাগ্যবশত আমরা শুরুতে কিছু উইকেট হারিয়ে ফেলি এবং বিরতিহীনভাবে হারাতে থাকি। নতুন ব্যাটসম্যানের জন্য ক্রিজে এসে ব্যাট করা খুবই কঠিন। এটাই বোধহয় সমস্যা ছিল। ভালো শুরুর ৪-৫ ওভার পর ৪-৫ উইকেট হারানো আমাদের ভীষণ চাপে ফেলেছে।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দল আছে দারুণ ছন্দে। এক ম্যাচের এই পরাজয়ের পরও তাই ফুরফুরে মেজাজেই থাকতে চান তিনি।

 

 

 

 

 

ডমিঙ্গো বলেন, গত কয়েক সপ্তাহ ধরে ছেলেরা দারুণ খেলছে। সবসময় পারফরম্যান্স একরকম হবে না, আন্তর্জাতিক ক্রিকেটে এটা অপ্রত্যাশিত নয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews