1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১৮ মে ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

দেশান্তর সিনেমায় মৌসুমী, সঙ্গে রুবেল

  • আপডেট সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৪৫ বার পড়া হয়েছে

 

সরকারি অনুদানের সিনেমা দেশান্তর। এটি নির্মিত হচ্ছে কবি নির্মলেন্দু গুণের একই নামের উপন্যাস থেকে অবলম্বনে। পাঠকপ্রিয় এই উপন্যাসটির প্রধান নারী চরিত্রের নাম অন্নপূর্ণা। এই চরিত্রে কাজ করতে যাচ্ছেন প্রিয়দর্শিনী মৌসুমী।

জাগো নিউজকে তথ্যটি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা আশুতোষ সুজন।

 

 

 

 

 

তিনি জানান, ছবিতে মৌসুমীর বিপরীতে দেখা যাবে বরেণ্য অভিনেতা আহমেদ রুবেলকে। এর আগে মৌসুমী-রুবেলকে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

আশুতোষ সুজন এ প্রসঙ্গে বলেন, ছবিটির গল্পে অন্নপূর্ণা চরিত্রটি পাঠকপ্রিয়। তাই একে পর্দায় ফুটিয়ে তোলা একটি চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জটি নিতে গিয়ে বারবার মনে হয়েছে অভিনেত্রী মৌসুমীকেই প্রয়োজন। তিনি এ চরিত্রের জন্য পারফেক্ট।

তাকে চূড়ান্ত করা হয়েছে। সব ঠিক থাকলে অক্টোবরে ছবিটির শুটিং শুরু করবো।
তিনি আরও বলেন, একটা বিষয় দুঃখের সঙ্গে লক্ষ্য করলাম। ভুল তথ্য দিয়ে আমার সিনেমার সংবাদে সয়লাব হয়ে গেছে। আমার সঙ্গে আলাপ না করেই সবাই নানা সোর্সে মৌসুমীকে নিয়ে সিনেমা করার খবরটি ছাপছেন। সেখানে সিনেমার নামটা ভুল দিচ্ছেন সবাই। আমার সিনেমার নাম অন্নপূর্ণা নয়, এটি আমার সিনেমার প্রধান নারী চরিত্রের নাম। সিনেমার নাম দেশান্তর।

 

 

 

 

 

 

 

 

প্রিয় কবি নির্মলেন্দু গুণ এই নামে একটি বিখ্যাত উপন্যাস লিখেছেন। এই উপন্যাস অবলম্বনে সিনেমার বানানোর জন্যই সরকারি অনুদান পেয়েছি। সবাই ভুলটা শুধরে নেবেন আশা করি।

এদিকে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়া নিয়ে মৌসুমী বলেন, এ ছবির প্রাণ হচ্ছে গল্পটি। অন্নপূর্ণা চরিত্রটিও দুর্দান্ত। এমন একটি চরিত্রে কাজ করার মধ্যে চ্যালেঞ্জ আছে, আনন্দ আছে। আশা করছি কাজটা শেষ করতে পারলে ভালো একটা সিনেমা পাবেন দর্শক।

আমি এর আগেও অনুদানের সিনেমায় অভিনয় করেছি। আর অভিনয় করেছি আশুতোষ সুজনের বেশ কিছু নাটকেও। তার প্রথম সিনেমার নায়িকা হয়েও ভালো লাগছে- যোগ করেন মৌসুমী।

 

 

 

 

 

 

এর আগে আশুতোষ সুজন আমার বাবা নামের একটি সিনেমা হাতে নিয়েছিলেন। বেঙ্গল চলচ্চিত্র উন্নয়ন ফোরামের প্রযোজনায় ছবিটি নির্মিত হওয়ার কথা ছিলো। সেই সিনেমাতেও চুক্তিবদ্ধ ছিলেন মৌসুমী। তবে অর্থনৈতিক জটিলতায় ছবিটির কাজ আর শেষ হয়নি।

পরিচালক আশুতোষ সুজন জানান, তার দেশান্তর ছবিতে রুবেল-মৌসুমীর পাশাপাশি আরও দেখা যাবে নানা প্রজন্মের পরিচিত অনেক প্রিয়মুখ।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews