1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
বুধবার, ১১ মে ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন

দুই ক্যারিবিয়ান ক্রিকেটারকে দলে নিল রাজস্থান

  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

রাজস্থান রয়্যালসের স্কোয়াডে আসলো আরও দুইটি পরিবর্তন। মুস্তাফিজুর রহমানদের সাথে এবার খেলবেন ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটার এভিন লুইস ও ওশান থমাস।

 

 

 

দুই ক্যারিবিয়ান ক্রিকেটারকে দলে নিল রাজস্থান
গত ৯ এপ্রিল ভারতের মাটিতে শুরু হয়েছিল আইপিএল ২০২১। কিন্তু তখন ভারতে অস্বাভাবিক হারে করোনাভাইরাসের আক্রমণ বৃদ্ধি পেয়েছিল। যার আঘাত পড়েছিল আইপিএলেও। কয়েকজন ক্রিকেটার ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার পরে স্থগিত করে দেওয়া হয়েছিল আসরটি। আসরের বাকি অংশ আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে সংযুক্ত আরব আমিরাতে।

 

 

 

 

 

 

টুর্নামেন্টের সময় পরিবর্তন হওয়ায় ও ব্যক্তিগত কারণে অনেক ক্রিকেটারই এই বাকি অংশ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। ফলে দলগুলোকে ছুটতে হচ্ছে বিকল্পের খোঁজে। রাজস্থানের অন্যতম সেরা অলরাউন্ডার ছিলেন বেন স্টোকস। চোটের কারণে আসরের শুরুর অংশেই ছিটকে যান তিনি। এখন শারীরিকভাবে সুস্থ হলেও মানসিক অস্থিরতার কারণ দেখিয়ে এখন তিনি বিরতিতে আছেন।

স্টোকস সরে দাঁড়ানোয় একজন ব্যাটসম্যান ও একজন বোলারকে খুঁজতে হয়েছে রাজস্থান রয়্যালসকে। ওয়েস্ট ইন্ডিজ থেকেই দুইজন খেলোয়াড়কে বাছাই করেছে দলটি। ব্যাটসম্যান হিসেবে তারা দলে নিয়েছে লুইস এবং পেসার হিসেবে দলে ভিড়িয়েছে থমাসকে।

লুইস টি-টোয়েন্টি লিগগুলোতে পরিচিত নাম হলেও আইপিএলে তিনি খেলেছেন মাত্র ১৬টি ম্যাচ। ১৩১.১ স্ট্রাইকরেট ও ২৮.৮৮ ব্যাটিং গড়ে তার সংগ্রহ ৪৩০ রান। তিনি খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে। অপরদিকে, থমাস খেলেছেন মাত্র ৪টি ম্যাচ। রাজস্থান রয়্যালসেই আগেও খেলে তিনি শিকার করেছেন ৫টি উইকেট।

 

 

 

 

এছাড়া রাজস্থান থেকে সরে দাঁড়িয়েছেন আরেক ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার এবং অস্ট্রেলিয়ান পেসার অ্যান্ড্রু টাই। বাটলারের বদলি হিসেবে নিউজিল্যান্ডের গ্লেন ফিলিপসকে কিনেছে রাজস্থান। পেসার টাইয়ের বদলে রাজস্থান দলে ভিড়িয়েছে সময়ের অন্যতম সেরা লেগ স্পিনার তাবরাইজ শামসিকে। এই লেগ স্পিনার এখন আইসিসি টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের শীর্ষস্থানে আছেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews