1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

তামিমের উপর খুশি পাপন

  • আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

দুপুর গড়াতেই গরম খবর, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না তামিম ইকবাল। দেশসেরা ওপেনারের হঠাৎ এমন ঘোষণা শুনে অবাক সবাই। তামিম-ভক্তরা রীতিমত হতাশ।

 

 

 

 

দেখার বিষয় ছিল, তামিম ইস্যুতে বোর্ডের মনোভাব কী, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিষয়টাকে কিভাবে দেখছেন? তামিমের নিজ থেকে সরে যাওয়া নিয়ে বিসিবি প্রধানের প্রতিক্রিয়া জানা গেল অবশেষে।
ভক্তরা হতাশ হলেও তামিমের এমন সিদ্ধান্তকে স্বাগতই জানিয়েছেন পাপন। তার ভাষায়, তামিম সাহসী সিদ্ধান্তই নিয়েছেন। আজ (বুধবার) বিসিবির গুরুত্বপূর্ণ সভা শেষে শেরে বাংলার মিডিয়া প্লাজায় সাংবাদিকদের সাথে আলাপে তামিম প্রসঙ্গে কথা বলেন পাপন।
বাঁহাতি ওপেনারকে প্রশংসায় ভাসিয়ে পাপন বলেন, আমি সবসময়ই বলে আসছি তামিম আমাদের এক নম্বর ওপেনার। মুশফিকুর রহিম সেরা ব্যাটসম্যান। মাশরাফি বিন মর্তুজা সেরা অধিনায়ক। আর সন্দেহাতীতভাবেই সাকিব সেরা ক্রিকেটার। তাই ওপেনিংয়ে তামিম সবসময়ই আমাদের প্রথম পছন্দ।
তামিম খেলতে চাইলে টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে রাখা হতো, জানিয়ে বিসিবি সভাপতি বলেন, সে জানতো যে, দলে থাকলে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলানো হবে। কিন্তু তামিম অনুভব করেছে, সেটা অন্যদের ওপর অবিচার হতো। তাই সে নিজে থেকেই সরে দাঁড়িয়েছে।

 

 

 

পাপন যোগ করেন, আজ বোর্ডে আসার আগে গাড়িতে বসে দেখলাম তামিমের কথাবার্তা। এটা আমি নেতিবাচকভাবে বলছি না। আপনারা আগেও দেখেছেন, তামিম সবকিছুই সিরিয়াসলি নেয়। এটাও সে সিরিয়াসলি নিয়েছে।
এখন যে দলটা, সেটা কিন্তু ভালো খেলছে। একটা দল যখন ভালো খেলছে তার মধ্যে খুব একটা বদল করা যায় না। সবমিলিয়ে ও যে কথাগুলো বলেছে, খুব ভালো কথা বলেছে। ও মনে করেছে যে, সে খেললে অনেকের প্রতি অন্যায় হতে পারে। এটা একটা কারণ। আর সরাসরি ইনজুরি থেকে ফিরে বিশ্বকাপ খেলা, এটা খুব কঠিন।
তামিমের সাহসী সিদ্ধান্তকে ইতিবাচকভাবেই দেখছেন বোর্ড সভাপতি। তার ভাষায়, সে নিজের সিদ্ধান্ত নিয়েছে। এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাকে যদি জিজ্ঞেস করেন, আমি বলব আজকে যে দলের তালিকাটা আমাকে দিয়েছে (বিশ্বকাপের), সেখানেও তামিম ছিল। এখন অবশ্য থাকছে না।

 

 

 

 

 

তবে তামিম যেহেতু অবসর নেননি, সামনে তার খেলার সুযোগ থাকছে, মনে করেন পাপন। বিসিবি সভাপতি বলেন,‘বিশ্বকাপের পরে আমাদের আরও অনেক খেলা আছে। সামনের বছর আরেকটা বিশ্বকাপ আছে। আমার আশা, তামিম আবার টি-টোয়েন্টি দলে ঢুকবে এবং সামনের বিশ্বকাপে খেলবে। আর এটা খুবই সাহসী সিদ্ধান্ত। সবাই চায় বিশ্বকাপ খেলতে। কিন্তু তামিম সাহসী সিদ্ধান্ত নিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews