1. [email protected] : admin2021 :
  2. [email protected] : Sports Zone : Sports Zone
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

ট্রাকের ধাক্কায় জেলা দলের সাবেক ক্রিকেটার নিহত

  • আপডেট সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৮ বার পড়া হয়েছে

 

বাগেরহাটে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত হয়েছেন জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেদয়ানউল ইসলাম রিদু (৩৮)।

শনিবার (১১ সেপ্টেম্বর) ভোর ৬টায় যাত্রাপুর ইউনিয়নের কুলিয়া দাইড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরিবারের সদস্যরা জানান, ভোরে মোটরসাইকেল নিয়ে দোকানে যাওয়ার জন্য বের হন রিদু। বাদামতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর রাস্তায় পড়ে যান রিদু। আর পাশের খাদে পড়ে যায় গম বোঝাই ট্রাকটি। পরে ট্রাকচালক নিজেই অন্যদের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বুকে ও মাথায় আঘাত পেয়েছিলেন বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

 

 

 

 

 

 

 

সাবেক এই ক্রিকেটারের মৃত্যুর খবর শুনে হাসপাতালের মর্গে ছুটে যান তার সতীর্থরা। রেদয়ানউল ইসলাম রিদুর মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমানসহ অনেকে।

হাসপাতালে রেদয়ানুল ইসলাম রিদুর মরদেহ দেখতে গিয়ে জেলা দলের ক্রিকেট কোচ শংকর পাল জানান, রিদু ছিলেন তার হাতে গড়া সব ক্রিকেটারের মধ্যে অন্যতম। বাগেরহাট ক্রিকেটার্স ক্লাবের প্রথম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণের মধ্য দিয়ে জেলা পর্যায়ের খেলায় ব্যাপক পরিচিতি পান রিদু। পরে উন্মোচন ক্লাবে এবং সবশেষ ঢাকার পারটেক্স ক্লাবে প্রথম বিভাগ ক্রিকেট লীগের খেলোয়াড় ছিলেন তিনি।

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শেখ হায়দার আলী বাবু বলেন, বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার রিদু অত্যন্ত পরিচ্ছন্ন খেলোয়াড়। তার মুত্যৃতে বাগেরহাট জেলায় ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতি বছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়। জেলা ক্রীড়া সংস্থা তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।

 

 

 

 

 

 

 

রেদয়নুল ইসলাম রিদু জেলা ক্রিকেট দলে দীর্ঘ দিন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ ক্লাবে সুনামের সঙ্গে ক্রিকেট খেলেছেন। কয়েক বছর আগে ক্রিকেটার রিদু নিজ বাড়ি বাদেকাড়াপাড়া এলাকার কাছেই দশানী সার্কিট হাউস মোড়ে একটি ডিপার্টমেন্টাল স্টোর পরিচালনার দায়িত্ব নেন। তার এক ছেলে ও মেয়ে রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 SportsZonebd
Theme Customized By BreakingNews